জুড়ীমৌলভীবাজার

জুড়ীতে অপহরণ মামলার প্রধান আসামি বড়লেখার জুয়েল গ্রেফতার: ভিকটিম উদ্ধার

মনিরুল ইসলাম, জুড়ীঃ মৌলভীবাজার জেলার জুড়ীতে নারী ও শিশু নির্যাতন এবং অপহরণ মামলার প্রধান আসামি জুয়েল আহমদ (২০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। প্রধান আসামি জুয়েল বড়লেখা উপজেলার উত্তর ডিমাই গ্রামের মোঃ হানিফ মিয়ার ছেলে। এ সময় ১৫ বছরের ভিকটিম কিশোরীকে উদ্ধার করা হয়েছে। সোমবার (২৮ আগস্ট) জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানান।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫ আগস্ট উপজেলার এক কিশোরীকে অপহরণ করেন বড়লেখা উপজেলার উত্তর ডিমাই গ্রামের মোঃ হানিফ মিয়ার ছেলে জুয়েল আহমদ (২০)। অপহরণে সহায়তা করেন জায়ফরনগর ইউনিয়নের ইউসুফ নগর গ্রামের মৃত জব্বার আলীর ছেলে রুসন মিয়া (৫৫)। পরে ওই কিশোরীর চাচা বাদী হয়ে জুড়ী থানায় দুই জনকে আসামি করে নারী নির্যাতন ও শিশু নির্যাতন এবং অপহরণে সহায়তা ৭/৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলা নং-৯, তারিখ ২৫.০৮.২০২৩। মামলার পর অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত রুসন মিয়াকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন। এ দিকে ভিকটিমকে উদ্ধার ও প্রধান আসামিকে গ্রেফতার করতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খসরুল আলম বাদল ঢাকার সাভারে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ওই ভিকটিমকে উদ্ধারসহ প্রধান আসামিকে গ্রেফতার করে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খসরুল আলম বাদল বলেন, অপহরণ মামলার প্রধান আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, বিজ্ঞ আদালতের মাধ্যমে ওই আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Back to top button