সুনামগঞ্জ

পানির মোটরের সুইচ অফ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোয়ারার মিজানুরের মৃত্যু

দোয়ারবাজার সংবাদদাতাঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা সুরমা ইউনিয়নের শরীফপুর গ্রামের মিজানুর রহমান দুই শিশু কন্যা রেখে বিদুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়। স্থানীয় সূত্রে জানা যায় সিলেট শাহপরাণ (রহঃ) থানাধীন শাহজালাল উপশহর সি ব্লকের ৪৪ নং রোডের ৪৯নং বাসা (মাথিউরা হাউস)পারভিন বেগম এর বাসায় বসবাস করেন।বাসার পাশেই হাফসা বেগম (২৫) এর মালিকানাধীন মায়ের দোয়া নামীয় একটি রেস্টুরেন্ট রয়েছে।

রেস্টুরেন্টের জন্য যাবতীয় খাবার পারভীন বেগম এর বাসায় রান্নাবান্না করার পর রেষ্টুরেন্টে বিক্রির জন্য নিয়া যাইতেন মিজানুর, ২৪ আগস্ট বেলা অনুমান দুপুর ১২.৩০ মিনিটে হাফসা বেগম মিজানুর রহমানের বাড়িতে মোবাইলে ফোন করে জানায় যে,মিজানুর রহমান বিদ্যুৎপৃষ্ট হওয়ায় তাকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছে।

সংবাদ পেয়ে সাথে সাথে মিজানুরের আত্মীয়-স্বজন’রা বাড়ি থেকে রওয়ানা দেয়। কিছুক্ষণ পর হাফসা বেগম পুনরায় মিজানুরের বাবা কে মোবাইলে কল করে জানায় যে,মিজানুর কে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেছে। তখন মিজানুরের আত্মীয়-স্বজন’রা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছে জরুরী বিভাগে মিজানুরের মৃতদেহ দেখতে পায়।

পরবর্তীতে মৃত্যু মিজানুরের বাবা জানতে পারে যে, ২৪ আগস্ট অনুমান দুপুর ১২ টায় পারভিন বেগম এর দোতলা বাসার সিড়ির নিচে কোণায় লোহার খাঁচার ভিতর থাকা পানির মোটরের সুইচ বন্ধ করতে গিয়ে তার ছেলে মিজানুরের বিদ্যুৎপৃষ্ট হইয়ে মৃত্যু হয়েছে । এটি একটি নিছক দূর্ঘটনা বলে মিজানুরের বাবা বিনা ময়না তদন্তের দাফনের অনুমতি চেয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সিলেট এর বরাবর একটি আবেদন করেন।

এবিষয়ে অফিসার ইনচার্জ শাহপরান (রহঃ) থানা এস.এম.পি. সিলেট, বলেন পানির মোটরের সুইচ অফ করতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মারা যান। প্রাথমিক ময়না তদন্তের জানতে পারলাম এটি একটি নিছক দূর্ঘটনা। ঘটনার কোনো মামলা অভিযোগ না পাওয়াতে মৃত্যু লাশটির বিনা ময়না তদন্তে দাফনের জন্য দেওয়া যাইতে পারে।

Back to top button