বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ইয়াবাসহ মাদককারবারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদককারবারীকে আটক করেছে পুলিশ। আটককৃত মাদককারবারীর নাম রাসেল মিয়া(৪১)। সে বিয়ানীবাজার উপজেলার খসিরবন্দ হাতিটিলা এলাকার মোঃ সফর উদ্দিনের ছেলে।

বিয়ানীবাজার থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএমের নির্দেশনায় বিয়ানীবাজার থানার এসআই মোঃ ফয়সল একদল পুলিশ নিয়ে শুক্রবার(২৫ আগষ্ট) বিকালে উপজেলার মাথিউরা ইউনিয়নের ছবিলপুর গ্রামের মা কমিউনিটি সেন্টারের সামনে অভিযান পরিলাচালনা করে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাসেল মিয়া(৪১) কে আটক করেন। পুলিশ জানায়, মাদককারবারী রাসেল পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। তবে, পুলিশ তাকে পালানোর সেই সুযোগ আর দেই নি। চৌকস অফিসার এবং তার ফোর্স তাকে আটক করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম বলেন, আটককৃত মাদককারবারী রাসেলকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। মাদক যুব সমাজকে ধ্বংস করছে। তাই উপজেলার যেখানেই মাদকের সন্ধান পাবে সেখানেই অভিযান পরিচালনা করবে। কোথাও কেউ মাদক ক্রয়-বিক্রয়ের সন্ধান পেলে গোপনে পুলিশকে খবর দেয়ার জন্য তিনি আহ্বান জানান। তবে এতে অবশ্যই সংবাদ দাতার খবর গোপন রাখা হবে।

Back to top button