জৈন্তাসিলেট

জৈন্তায় নাছির বিড়ি ও চা পাতা আটক

জৈন্তাপুর প্রতিনিধি : জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ২ লক্ষ ৫২ হাজার শলাকা ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি, ৮শত কেজি ভারতীয় চা-পাতাসহ ১টি ইঞ্জিন চালিত নৌকা আটক করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকাল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ উপজেলার ফতেপুর ইউনিয়নের হেমু তিনপাড়া সংলগ্ন সিলেট তামাবিল মহাসড়কের করিচের ব্রীজের নিচ হতে এসআই নিখল চন্দ্র দাশের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ১টি ইঞ্জিন চালিত নৌকাসহ ২ লক্ষ ৫২ হাজার শলাকা ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি ও ৮ শত কেজি ভারতীয় চা-পাতা আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা ৪/৫ জন চোরাকারবারী পালিয়ে যায়। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে জৈন্তাপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি, চা-পাতাসহ ১টি ইঞ্জিন চালিত নৌকা আটক করা হয়। তবে চোরাকারবারিদের আটক করা যায়নি। তাদের নাম ঠিকানা সংগ্রহ করে অপরাধীদের আটকে অভিযান চলছে।

Back to top button