কানাইঘাটসিলেট

সাংবাদিকদের সাথে কানাইঘাটের নবাগত ইউএনও’র মতবিনিময়

কানাইঘাট প্রতিনিধিঃ সিলেটের কানাইঘাট উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা নাসরীন কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার বেলা ২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মতবিনিময় সভায় নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরীন বলেন, গত ১৩ আগস্ট কানাইঘাটের ইউএনও হিসেবে আমি যোগদান করেছি। দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা চেয়ে বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ আর সাংবাদিকরা জাতির দর্পন হিসেবে দেশের বাস্তব চিত্র সমাজের কাছে তুলে ধরে থাকেন।

তিনি আরো বলেন, সাংবাদিকদের লেখনির মাধ্যমে দেশ ও সমাজের বাস্তব চিত্র ফুটে উঠে। বর্তমান সরকার গণমাধ্যমকে অত্যন্ত গুরুত্ব দিয়ে থাকেন। দেশের আজকের উন্নয়ন অগ্রগতি সহ সকল ক্ষেত্রে সাংবাদিকদের বড় ধরনের ভূমিকা রয়েছে। আমি শুনেছি এখানকার সাংবাদিকরা সব-সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে উপজেলা প্রশাসনের সকল কর্মকান্ডে সহযোগিতা করেন। কানাইঘাটকে সবদিক থেকে এগিয়ে নেওয়া সহ সরকারি সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রেসক্লাবের নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা চান তিনি। পাশাপাশি প্রেসক্লাবের উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন নবাগত নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরীন।

মতবিনিময় কালে প্রেসক্লাব নেতৃবৃন্দ নবাগত নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব পালনকালে সবধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়ন সহ প্রশাসনের সকল কাজে কানাইঘাটের সাংবাদিকরা সব-সময় সহযোগিতা করে আসছেন, ভবিষ্যতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে। তবে অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে এখানকার সাংবাদিকরা সব-সময় সোচ্চার রয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান, ক্লাব সভাপতি নিজাম উদ্দিন, সাবেক সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, ক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, শাহিন আহমদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, সহ সাধারণ সম্পাদক মুমিন রশিদ, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাও. আসআদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফুজ সিদ্দিকী, তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক জয়নাল আজাদ, সহযোগী সদস্য মুফিজুর রহমান নাহিদ, দৈনিক মানবজমিন পত্রিকার কানাইঘাট প্রতিনিধি মুফিজুর রহমান তালুকদার, দৈনিক সোনালী সিলেটের প্রতিনিধি মিজানুর রহমান লাভলু।

Back to top button