সুনামগঞ্জ

দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

দোয়ারাবাজার সংবাদদাতাঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দের সাথে দোয়ারাবাজার থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি)বদরুল হাসান এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগষ্ট) দুপুরে দোয়ারাবাজার থানায় ওসির কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সভাপতি তাজুল ইসলাম,সহ-সভাপতি শাহজাহান আকন্দ,সাধারণ সম্পাদক এনামুল কবির মুন্না,যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মিয়া,কোষাধ্যক্ষ ইসমাঈল হোসাইন, ক্রীড়া সম্পাদক মোঃ মাসুদ রানা সোহাগ, প্রচার সম্পাদক আব্দুস সালাম,সদস্য আবুল কাহার হৃদয়।

সভায় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি বদরুল হাসান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে একে অন্যের সমন্বয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। পুলিশ সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজ থেকে সকল ধরনের অপরাধ নির্মূল করা সম্ভব হবে।

অপরদিকে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের সহায়ক। সাংবাদিক পুলিশ প্রকৃত অর্থে দেশ তথা জাতির মঙ্গল কামনায় কাজ করলে দেশ সোনার বাংলায় পরিণত হবে। সাংবাদিকের হাতে কোনো অস্ত্র নেই, একটি কলম পকেটে নিয়ে ২৪ ঘন্টা যেন অতন্দ্র প্রহরীর ন্যায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

এসময় নবাগত ওসি দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

Back to top button