গোয়াইনঘাটসিলেট

জাফলংয়ে অগ্নিকান্ডে মা-মেয়ের মৃত্যু, আহত পরিবারের ৪জন

গোয়াইনইঘাট প্রতিনিধিঃ একসাথে মা – মেয়ের মৃত্যুর খবরে যেনো শোকাবহ সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের আকাশ। ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের ৪ জন।

রোববার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে উপজেলার জাফলংয়ের রসুলপুর গ্রামের ইয়াকুব মিয়ার দোকান ও বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ হয়ে নিহতরা হলেন, জেসমিন আক্তার (৩০) ও মেয়ে সুমাইয়া আক্তার (১৩)। আহতরা হলেন, জেসমিন আক্তারের স্বামী ইয়াকুব মিয়া, শাশুড়ি এবং দুই সন্তান জুবাইর ও জুনাইদ।

আহতদের আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে আহতরা জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, বসতঘরে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় মা-মেয়ে ঘরেই দগ্ধ হয়ে যারা যান। তারা ঘর থেকে বের হতে পারেননি। এ ঘটনায় ৪ জন আহত হন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অগ্নিকাণ্ডের পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা পরে আগুন নিয়ন্ত্রণে আনে এবং নিহতদের মরদেহ উদ্ধার করে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, অগ্নিকাণ্ডে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। আগুনে কমপক্ষে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

Back to top button