কানাইঘাটসিলেট

কানাইঘাটের নতুন ইউএনও ফারজানা নাসরীন

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের কানাইঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন ফারজানা নাসরীন।

গত রবিবার (১৩ আগস্ট) সিলেটের বিভাগীয় কমিশনার কার্যালয়ে কর্মরত ফারজানা নাসরীনকে কানাইঘাটের ইউএনও হিসেবে পদায়ন করা হয়।

চাকুরীতে কর্মরত থাকাকালীন সময়ে তিনি গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলা ও ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এর দায়িত্ব পালন করেন। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত থাকাকালীন সময়ে সম্প্রতি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়।

গত রবিবার বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী কার্যালয়ের একপত্রের মাধ্যমে ফারজানা নাসরিনকে কানাইঘাটের ইউএনও হিসাবে বদলী করা হলে ঐদিন নতুন কর্মস্থলে তিনি যোগদান করেন।

ফারজানা নাসরীন বিসিএস প্রশাসনের ৩৪ ব্যাচের কর্মকর্তা হিসেবে চাকুরীতে যোগদান করেন। তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত ভাবে তিনি বিবাহিত, তার স্বামী দেশের একটি বেসরকারি ব্যাংকের একজন উচ্চ পদস্থ কর্মকর্তা।

যোগদানের পর গতকাল সোমবার উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, কর্মচারীদের নিয়ে এক পরিচিতি অনুষ্ঠানে এবং উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিন উপস্থিত ছিলেন।

এ সময় তিনি দায়িত্ব পালনে রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধিজন সহ সর্বমহলের সহযোগিতা কামনা করেন।

Back to top button