বিয়ানীবাজার সংবাদ

সাংবাদিক আজিজুল পারভেজ’র মাতৃবিয়োগ, বিশিষ্টজনের শোক

বিয়ানীবাজার টাইমসঃ বিশিষ্ট সাংবাদিক ‘দৈনিক প্রতিদিনের বাংলাদেশ’র বিশেষ প্রতিনিধি আজিজুল পারভেজ এর মায়ের ইন্তেকাল হয়েছে (ইন্না-লিল্লাহ…. রাজিউন)। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকাস্থ বাসায় বার্ধক্যজনিত কারনে তিনি মারা যান।

সকালে সেগুনবাগিচার কোয়ান্টামে মরহুমার গোসল শেষে গ্রামের বাড়ি সিলেটের বিয়ানীবাজারের উদ্দ্যেশে রওয়ানা দিয়েছেন পরিবারের সদস্যরা। মরদেহ উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ দুপানিপাড়স্থ গ্রামের বাড়িতে পৌঁছালে রাতে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে (জানাযার সময় এখনো নির্ধারিত হয় নি)।

এদিকে, বিশিষ্ট সাংবাদিক ও গবেষক আজিজুল পারভেজ এর মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন বিশিষ্টজন ও বিয়ানীবাজারের সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক শোক বার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এম.পি, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সম্পাদক মুস্তাফিজ শফি, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক সরওয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. আব্বাছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকছুদুল ইসলাম আউয়াল, মেয়র ফারুকুল হক, সাবেক মেয়র আব্দুস শুকুর, বিয়ানীবাজার সাংস্কৃতিক কমাণ্ডের সভাপতি আব্দুল ওয়াদুদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও বিয়ানীবাজার নিউজ২৪ এর সম্পাদক আহমেদ ফয়সাল, সাধারণ সম্পাদক সাবুল আহমদ, এবি মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠতা ও সিইও সাংবাদিক রিজু মোহাম্মদ, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি সুয়াইবুর রহমান স্বপন, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ ও কোষাধ্যক্ষ আবু তাহের রাজু সহ অনান্য নেতৃবৃন্দ।

Back to top button