গোলাপগঞ্জসিলেট

গোলাপগঞ্জে ইয়াবা বিক্রির অভিযোগে মা-ছেলেসহ গ্রেফতার ৪

টাইমস ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জে ইয়াবা বিক্রি করতে যাওয়ার সময় মা-ছেলেসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

শনিবার (১২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে পৌর এলাকার খাসিখাল নামক স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- পৌর এলাকার রণকেলী উত্তর গ্রামের জামিল আহমদের ছেলে রিমুল আহমদ (২৮), স্ত্রী রলি বেগম (৪২), একই এলাকার মৃত ওয়াহাব আলীর ছেলে স্বপন (২৮) ও টিকরবাড়ি গ্রামের মৃত জমসেদ আলীর ছেলে গৌছ উদ্দিন (৪৭)।

পুলিশ সূত্রে জানা যায়, একটি প্রাইভেট কারযোগে ইয়াবা বিক্রি করতে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে খাসিখাল ব্রিজ এলাকায় চেকপোস্ট বসায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্রিজের একটু দূরে প্রাইভেটকার জামিল আহমদ দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ গিয়ে গাড়িটি আটক করে। পরে গাড়িতে তল্লাশী চালিয়ে ১১০ পিস ইয়াবা উদ্ধার করে। এসময় গাড়িতে থাকা জামিল আহমদের স্ত্রী-পুত্রসহ চারজনকে গ্রেফতার করা হয়। সেই সাথে ইয়াবা বহনকাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও আটক করা হয়।

পুলিশ আর জানায়, গ্রেফতারকৃত রিমুল আহমদের বিরুদ্ধে কমপক্ষে ৬টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে এবং পলাতক জামিল আহমদ ডজনখানেকের অধিক মাদক মামলার চার্জশীটভুক্ত আসামি।

গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার আসামিদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Back to top button