সুনামগঞ্জ

পুলিশের অভিযানে ৪৮ ঘন্টার ভিতরে চুরি হওয়া সিএনজি উদ্ধার চোর চক্রের ৪ সদস্য আটক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে ৪৮ ঘন্টার ভিতরে সিএনজি চোর চক্রের ৪ সদস্য আটক, সিএনজি উদ্ধার। তথ্যের বিত্তিতে জানা যায় পৌরসভাধীন ৮ নং ওয়ার্ডের মল্লিকপুর শাপলাবাগের ভিতরে থেকে বিগত রবিবার ভোর রাতে একটি সিএনজি চালিত অটোরিক্সা চুরি হয় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন সিএনজি অটোরিক্সা মালিক এরশাদ আলী।

পুলিশ জানায়, অভিযোগ পেয় গোপন সংবাদের বিত্তিতে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশনায় এস আই হাবিবুর রহমানের তত্বাবধানে একটি চৌকস পুলিশ টিম অভিযান চালিয়ে চুরি যাওয়া সিএনজি চালিত অটোরিক্সাটি সিলেট থেকে উদ্ধার সহ জেলার জালালাবাদ থানাধীন চান্দীআলা আখালিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৩ জন কে ও তাদের তথ্যের বিত্তিতে সুনামগঞ্জ আব্দুজ জহুর ব্রীজ থেকে একজন কে আটক করা হয়।

আটককৃতরা সুনামগঞ্জ তেঘরিয়া এলাকার সোহেল মিয়ার ছেলে মোঃ জাহিদুল ইসলাম জনি (২৭), হাসন নগর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে শাকিল আহমদ, পুরাতন লক্ষণশ্রী গুচ্ছগ্রাম এলাকার রতন বর্মন ছেলে রূপন বর্মন(২৯) মল্লিকপুর গ্রামের হোসেন আলীর ছেলে মোঃ আতিকুর রহমান(২২)।

আটককৃতরা সকলেই সিএনজি চোর চক্রের সক্রিয় সদস্য। তারা সুনামগঞ্জ জেলাসহ আশপাশ এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা চুরি করে থাকে বলে জানায় পুলিশ। আটক নিস্চিত করে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌঃ জানান আটককৃতরা একটি সংঘবদ্ধ চক্র এদের আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Back to top button