গোলাপগঞ্জসিলেট

গোলাপগঞ্জে দুই ভাইসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার

গোলাপগঞ্জ প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৯ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

বুধবার (২ আগস্ট) রাত দেড়টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের পূর্ব দেউলগ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- উত্তর গোয়াসপুর রুইঘর গ্রামের মৃত তমজিদ আলীর ছেলে মো.ফরিদ উদ্দিন (৫০), বাঘা পূর্বগাঁও গ্রামের তেরা মিয়ার ছেলে আব্দুস ছালাম (৩৫), একই গ্রামের নছির উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৩), মছব আলীর ছেলে মখলিছ মিয়া (২৬), সুরুজ আলীর ছেলে রেজাউল করিম (২০), মৃত আতর আলীর ছেলে আব্দুল মতিন (৩০), তেরা মিয়ার ছেলে আনা মিয়া (২৫), সদর ইউনিয়নের চৌঘরী গ্রামে মৃত ইব্রাহিম আলীর ছেলে আব্দুল কাদির (৫০) ও বাঘা পরগনা বাজার এলাকার মৃত মানিক মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক একলাছ মিয়া, মো. হাফিজুর রহমান, মো. লুৎফুর রহমান ও বিকাশ সরকারসহ একদল পুলিশ অভিযান চালিয়ে
পূর্ব দেউলগ্রামের তেরা মিয়ার বসতঘর থেকে জুয়া খেলারত অবস্থায় আসামিদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস ও নগদ ৪ হাজার ৯২০ টাকা জব্দ করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম আসামিদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন- আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Back to top button