কুলাউড়া

কুলাউড়ায় অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার করছে পুলিশ, পরিচয় বিহীন এই নারীর লাশ মিললো একটি মার্কেটের বাথরুমে!

নিউজ ডেস্ক- পচে দুর্গন্ধ বের হচ্ছে। কাছে যাওয়ার উপায় নেই। তারপর ও স্থানীয়রা নাক চেপে কাছে গিয়ে দেখেন পড়ে আছে এক অজ্ঞাত নারীর লাশ। তবে লাশ ইতিমধ্যে পচতে শুরু করেছে। ঘটনাটি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় ঘটেছে।

সোমবার কুলাউড়া দক্ষিন বাজারে বাস স্ট্যান্ড সংলগ্ন একটি মার্কেটের বাথরুম থেকে অর্ধগলিত এক মহিলার পচা লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে লাশের চেহারা বিকৃতি ঘটার কারনে তাৎক্ষণিক ভাবে লাশের পরিচয় শনাক্ত করা সম্ভব হয় নি। পুলিশ ধারনা করছে এই মহিলার বয়স আনুমানিক ২৫ থেকে ২৬ বছর হবে।

অর্ধগলিত এই নারীর পচা লাশ উদ্ধারের পর থেকে উপজেলা জুড়ে তুলপাড় শুরু হয়েছে। কী পরিচয় এই নারীর, কেনইবা সে এখানে ছিল আর আর কীভাবেই বা তার লাশ এখানে পড়ে রয়েছে। এখন এইল আলোচনাই সর্বত্র। আবার অনেকেই আতংকগ্রস্ত হয়েছেন লাশ দেখে।

প্রত্যক্ষদর্শী এবং স্থানীয়রা বলছেন বাসস্ট্যান্ড এর পাশ থেকে পচা গন্ধ আসার কারনে সাধারন মানুষ খুজতে থাকেন পচার উৎস। আর উৎস খুজতে গিয়ে বেড়িয়ে আসে অর্ধগলিত এই মহিলার লাশ। স্থানীয়রা বলছেন সলোয়ার কামিজ পড়া এই মহিলার লাশ বেশীর ভাগই পচে গেছে।

এদিকে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ রতন দেবনাথ বলেন লাশ পাওয়ার খবর শুনে ঘটনাস্থলে যায় এক দল পুলিশ। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। তিনি জানান এই লাশ কীভাবে এখানে আসলো, তাকে হত্যা করা হয়েছে কী না খতিয়ে দেখছে পুলিশ।

Back to top button