বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি আটক!

নিজস্ব প্রতিবেদকঃ মদ জুয়া ধ্বংস করছে যুব সমাজকে। এতে অনেক পরিবারে সৃষ্টি হয় অশান্তি। তবে মাদকের বিরুদ্ধে অভিযান বেশ জুড়ালো ভাবে শুরু করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। এতে একের পর এক মাদককারবারী, জুয়াড়িদের আটক করছে তারা। এই ঘটনাগুলো এখন নিত্যদিনের। এবার প্রবাসী অধ্যুশীত বিয়ানীবাজার উপজেলার ৬ জুয়াড়িকে জুয়া খেলা থেকে আটক করেছে পুলিশ।

সূত্র জানায় শুক্রবার রাতে উপজেলার মাথিউরা ইউনিয়নের আরেঙ্গবাদ গ্রামের আব্দুল করিমের বাড়িতে অভিযান চালিয়ে এই ৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উলুউরি গ্রামের মৃত মনজ্জির আলীর ছেলে ছুয়াফ আহমদ , গাংকুলের মস্তকিন আলীর ছেলে কুতুব আলী, শানেস্বরের আব্দুল গনির ছেলে নাসির উদ্দিন, নন্দিশ্বরের আব্দুল লতিফের ছেলে মারুফ আহমদ , বড়লেখার পাকসাইলের ছেলে আজির উদ্দিনের ছেলে জাবেদ হাসান ও চাদপুরের মোস্তফা মিয়ার ছেলে খায়রুল ইসলাম। তবে বাড়ির মালিক পলাতক মৃত হাসিব আলীর ছেলে আব্দুল করিম পালিয়ে যান।

বিয়ানীবাজার থানা সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ তাজুল ইসলামের নেতৃত্বে পুলিশ পরিদর্শক শাহ মোঃ হিমেল এক দল পুলিশের সহযোগীতায় অভিযান পরিচালনা করে জুয়া খেলারত অবস্তায় এই জুয়াড়িদের আটক করেন। এ সময় তাদের কাছ থেকে নগদ ১০২৬৪টাকা, ৫ বান্ডিল তাস ও বিছানার চাদর জব্দ করা হয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন ইতিমধ্যে বিয়ানীবাজার উপজেলায় মদ এবং জুয়ার বিরুদ্ধে ০ টলারেন্স ঘোষনা করা হয়েছে। মাদক এবং জুয়ার বিরুদ্ধে এরকম অভিযান অভ্যাহত থাকবে।

তিনি জানান গ্রেফতারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। একই সাথে পলাতক আসামীকে ধরতে পুলিশ তৎপর রয়েছে।

Back to top button