বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়নে যুক্তরাজ্য প্রবাসী সাজু সংবর্ধিত

বিজ্ঞপ্তিঃ লন্ডন টাওয়ার হ্যামলেটস’র লেবার ফ্রেন্ডস অব বাংলাদেশ এর চেয়ার, তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে’র ট্রাস্টি আশিক রহমান সাজুকে উষ্ণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল রোববার বিকেলে বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাঁকে এ সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিলপাড়া ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফায়দুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আশিক রহমান সাজু বলেন, আমরা বাহ্যিকভাবে প্রবাসী হলেও জন্মভূমির প্রতি আমাদের নাড়ীর টান ও দরদ রয়েছে। এজন্য দেশ মাতৃকার উন্নয়ন ও অগ্রগতিতে আমাদের সাপোর্ট আছে এবং থাকবে। তিনি শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়াক্ষেত্রে তিলপাড়া ইউনিয়নকে আরো অগ্রসর করতে সর্বাত্মক সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম বলাই, সাবেক ইউপি সদস্য আনসার হোসেন ওরফে আলকাছ আলী, দাসউরা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য এবাদুর রহমান, ইউপি সদস্য আনা মিয়া ও খায়রুল ইসলাম, ব্যবসায়ী আমিনুল ইসলাম, ছাত্রনেতা রাহাত আলম প্রমুখ।

অনুষ্ঠানে আশিক রহমান সাজু ইউনিয়ন পরিষদের সদস্য, কর্মকর্তা-কর্মচারি ও আগত উপকারভোগীদের ব্যবহারের জন্য একটি রেফ্রিজারেটর প্রদান করেন।

পরে তাঁকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সম্মাননা স্মারক উপহার দেওয়া হয়।

Back to top button