বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে তরুনের মৃত্যু!

নিজস্ব প্রতিবেদকঃ হাসপাতাল জুড়ে কেবল কান্নার আওয়াজ। স্বজনদের চিৎকারে ভারী হয়ে উঠেছে চারপাশ। এ আর্তনাদ যে সন্তান হারানোর আর্তনাদ, এ আর্তনাদ যে ভাই হারানোর আর্তনাদ।

সোমবার বিয়ানীবাজার উপজেলায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে এক তরুনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপর আরোহীকে গুরুতর আহত অবস্তায় সিলেট এম এ জি ওসমানি হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত তরুনের নাম জাবের আহমদ। সে উপজেলার শেওলা ইউনিয়নের নেরাউদ্দি গ্রামের মৃত এনাম মিয়ার ছেলে। অপরজন মেওয়া এলাকার নজরুল ইসলামের ছেলে আরিফ আহমদ। জাবেরের মৃত্যুর খবর শুনে স্বজনরা এসে হাসপাতালে বিলাপ শুরু করেন। এতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়।

প্রত্যক্ষদর্শী এবং স্থানীয়রা জানান সোমবার দুপুর আনুমানিক ১.৩০ টার সময় উপজেলার বিয়ানীবাজার সিলেট আঞ্চলিক মহাসড়কের কাকড়দিয়া কুশিয়ারা বিক্রস লিমিটেড এর ২০০ গজ দূরে একটি ঘাতক ট্রাকের সাথে মোটরসাইকেলটির মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে মোটর সাইকেল থেকে ছিটকে পড়েন এই দুই তরুন। মোটরসাইকেলটি ধুমরেমুচরে যায়। ঘটনার পর পরই ঘটনা স্থল থেকে পালিয়ে যান ঘাতক ট্রাক চালক। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক জাবেরকে মৃত ঘোষনা করেন। এবং অপর আরোহী আরিফের অবস্তা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানি হাসপাতালে প্রেরন করেন

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল এবং হাসপাতালে যায় বিয়ানীবাজারে থানার একদল পুলিশ। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয় । পরে মরদেহের প্রাথমিক সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানি হাসপাতালের মর্গে প্রেরন করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম জানান ঘাতক ট্রাক চালক ঘটনার পর পর পালিয়ে যায়। ইতিমধ্যে ট্রাকটি জব্দ করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মা বাদী হয়ে মামলার প্রস্থুতি নিচ্ছেন বলে জানান তিনি।

নিহত জাবের বাবা মায়ের এক মাত্র সন্তান ছিলেন। গেল কয়েকদিন আগে মারা গিয়েছিলেন বাবা এবার না ফেরার দেশে জাবের। এই শোক সইতে পারবেন তো অভাগী মা।

Back to top button