মৌলভীবাজার

মৌলভীবাজারে ৪ দিন ধরে বুদ্ধি প্রতিবন্ধি নিখোঁজ

টাইমস ডেস্কঃ মৌলভীবাজারের কুলাউড়া হাজীপুর ইউনিয়নে শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী অবসরপ্রাপ্ত শিক্ষকের ছেলে ৪ দিন ধরে নিখোঁজ হয়েছে। গত ২ জুলাই রোববার বিকেল ৩টায় শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী ছেলে নিখোঁজ হয়।

পরিবারের জিডি সূত্রে জানা যায়, হাজীপুর ইউনিয়নের চান্দগাও গ্রামের অবসর প্রাপ্ত শিক্ষক অরুন চন্দ্র মোহন্তের ছেলে অনন্ত চন্দ্র মোহন্ত(৫৩) তার (এন আইড নং-৫৯৫৫১৫৩৫৮৯) দুপুরে বাড়ী থেকে বাহির হয় এর পর থেকে নিখোঁজ হয়। নিখোজের সময় তার পরনে ছিল সাদা রঙ্গের গেঞ্জি ও সবুজ রঙ্গের লুঙ্গি। তার শারীরিক গডন ছোট কালো চুল, লম্বাটে মুখের আকৃতি, গায়ের রং ফর্সা ও ৫ ফুট ২ ইঞ্চি লাম্বা। নিখোঁজের ব্যাপারে তার মা ভানু রানী দেবী গত ৩ জুলাই সোমবার কুলাউড়া থানায় একটি সাধারন ডায়েরি (জিডি নং১৩৩) দায়ের করেন।

তার খোঁজ না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন তার মা-সহ পরিবারের লোকজন। শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী হাঁটাচলায় সমস্যা এবং মানসিক সমস্যায় জর্জরিত অনন্ত চন্দ্র মোহন্তকে খুঁজে পেতে চেষ্টা করছেন তার পরিবারের সদস্যরা। তাকে খুঁজে পেলে নিচের নম্বর গুলোতে যোগাযোগের অনুরোধ করা হয়েছে। যোগাযোগের নম্বর- ০১৩২৪৮০৯৩১৯/০১৭৬৬৭০৫০৬৯।

Back to top button