বিয়ানীবাজার সংবাদ

লাউতা ইউপি চেয়ারম্যানকে হামলা চেষ্ঠাকারির শাস্তির দাবীতে ইউএনও’র কাছে স্মারকলিপি প্রদান

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়ন চেয়ারম্যান দেলওয়ার হোসেনকে সালিশে হুমকি ও পরে হামলাচেষ্টার অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বিয়ানীবাজার উপজেলা নির্বাহি কর্মকর্তা মিজ আফসানা তসলিমের কাছে স্মারকলিপি প্রদান করেছে ইউনিয়ন পরিষদের সদস্যরা ও ইউনিয়নবাসী।

বুধবার (১৪ জুন) দুপুরে আলাদা আলাদাভাবে নির্বাহি কর্মকর্তার কার্যালয়ে তারা স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে ইউনিয়নবাসী ও পরিষদের মেম্বারগন অভিযোগ করেন,যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার হোসেন একজন মাদকসেবী ও সন্ত্রাসী প্রকৃতির লোক। তাদের জমি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তি করতে গিয়ে চেয়ারম্যানসহ অনান্য সালিশ গন আনোয়ার হোসেন কর্তৃক অপমানিত হন। তারপরও সে এতে ক্ষান্ত না হয়ে চেয়ারম্যানের উপর হামলার উদ্দেশ্যে দেশীয় দাঁড়ালো অস্ত্র নিয়ে প্রকাশ্য মহড়া দেয়। এ ঘটনায় থানায় জিডি করলেও পুলিশ বিষয়টিতে রহস্যজনকভাবে খামখেয়ালিপনা দেখিয়েছে৷ একই সাথে বিষয়টি সম্মানজনক নিষ্পত্তির জন্য উপজেলা চেয়ারম্যান ফোরামের নেতৃবৃন্দের সাথেও সন্তুষ্টজনক আচরণ দেখান নি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এমতাবস্থায় বিষয়টি সুষ্ঠু সমাধানে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

এদিকে, দুপুরে স্মারকলিপি প্রদানের পর রাত পর্যন্ত কোন সমাধান না আসায় পূর্ব ঘোষনা অনুযায়ী আগামীকাল বৃহস্পতিবার সব ধরনের নাগরিক সেবা প্রদান থেকে বিরত থাকার ঘোষনা দিয়েছেন লাউতা ইউনিয়ন পরিষদের সদস্যরা।

Back to top button