বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ইউপি চেয়ারম্যানকে হুমকি ও হামলার চেষ্টা, থানায় অভিযোগ

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার এক যুক্তরাজ্য প্রবাসী তরুনের বিরুদ্ধে সালিশ বৈঠকে ১১নং লাউতা ইউনিয়নের চেয়ারম্যান দেলওয়ার হোসেনকে হুমকি ও হামলা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে বিয়ানীবাজার থানায় যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার হোসেনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী চেয়ারম্যান।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের সালিশি বৈঠকে উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ পাটুলী গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার হোসেন (৪০), স্থানীয় মুরব্বি ও চেয়ারম্যানের সাথে অসৌজন্যমুলক আচরন করেন। তাকে অশালীনভাবে কথা বলতে বাধা দিলে তিনি এসময় অকথ্য ভাষায় গালিগালাজ করেন। চেয়ারম্যান ঘটনাস্থল ত্যাগ করে রাস্তায় আসলে অভিযুক্ত আনোয়ার হোসেন ও তার ভাই মুইদুল ইসলাম চেয়ারম্যানের পেছনে পেছনে দা হাতে নিয়ে এসে প্রাননাশের হুমকি দেন।

১১নং লাউতা ইউপি সদস্য আব্দুল লতিফ গনমাধ্যমকে জানান, তারা এ ঘটনার সুষ্ঠু বিচার চান অন্যথায় এব্যাপারে জনপ্রতিনিধিদের নিয়ে স্থানীয় সালিশ বর্জনসহ কঠোর সিন্ধান্ত নিবেন।

ইউপি সদস্য সাদিকুর রহমান খান বলেন, মানুষের সমস্যা সমাধানে আমরা যাই, আমাদেরকে প্রানে মারার হুমকি দিলেতো আমরা এখন থেকে সাধারন মানুষের বিপদে যেতে নিরাপত্তাহীনতায় ভুগবো। তাই এব্যাপারে প্রশাসনকে কঠোর পদক্ষেপ নেয়ার দাবী জানাই।

ইউপি চেয়ারম্যান দেলওয়ার হোসেন গনমাধ্যমকে জানান, নিজের নিরাপত্তার জন্য তিনি থানায় সাধারন ডায়রি করেছেন, তিনি এব্যাপারে প্রশাসনকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানান।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল আহমদ পিপিএম বলেন, লিখিত একটি অভিযোগ পেয়েছি, তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Back to top button