বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে গাজাসহ যুবক গ্রেফতার

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে এক মাদকারবারীর কাছ থেকে ১ কেজি ৩০০ গ্রাম গাজা উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। মঙ্গলবার (০৬ জুন) গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চারখাই বাজার পয়েন্টে আমান ভেরাইটিজ দোকানের সামনে পাকা রাস্তা থেকে গাজাসহ আব্দুল আলিম মজু নামে এক যুবককে আটক করে পুলিশ। তার বাড়ি জকিগঞ্জ উপজেলার খাসেরা এলাকায়। তার পিতার নাম মৃত আব্দুল জলিল।

সূত্র জানায়, গোপন সংবাদের মাধ্যমে বিয়ানীবাজার থানার এস আই মাহমুদুল হাসান জানতে পারেন চারখাই পয়েন্টে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। খবর পেয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের নেতৃত্বে চারখাই বাজার পয়েন্টে এক দল পুলিশ নিয়ে অভিযান করেন এস আই মাহমুদুল। অভিযানে ক্রয় বিক্রয় কালে আটক করেন আব্দুল আলম মজু নামে এক ব্যক্তিকে। এ সময় তার কাছ থেকে ১ কেজি ৩০০ গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান মজু মাদক কারবারী। তার কাছ থেকে এক কেজির বেশী গাজা উদ্ধার করা হয়েছে। পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে। ইতিমধ্যে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Back to top button