সুনামগঞ্জ

সুনামগঞ্জে মামার হাতে ভাগ্নে খুন!

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে ধান বিক্রি নিয়ে মোক্তার মিয়া (১৫) নামের এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় ঘাতক আজিদ আলীকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি নিহতের আপন মামা। রোববার সকাল ১১ টার দিকে উপজেলার আশারকান্দি ইউনিয়নের কাঠালখাইড় গ্রামে এ ঘটনা ঘটে।

ঘাতক আজিদ আলী ওই গ্রামের মাহির উল্লার ছেলে। নিহত মোক্তার সিলেটের ওসমানীনগর উপজেলার লামা ইসবপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানাযায়, মোক্তার মিয়া ছোট বেলা থেকে কাঠালখাইড় গ্রামে তাঁর নানা বাড়িতে বসবাস করে আসছিল। গত শনিবার ধান বিক্রিকে কেন্দ্র করে তার মামা আজিদ আলীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হয়। এরই জেরে রোববার সকাল ১১ টার দিকে তাদের বসতবাড়ির পুকুর ঘাটে মোক্তার মিয়াকে কাপড় কাটার কাঁচি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে আজিদ। পরে স্থানীয় ও পরিবারের লোকজন মোক্তারকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক আজিদ আলীকে গ্রেপ্তার করেছে ।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, আমরা ঘটনা স্হল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হযেছে।

নিহতের মামা ঘাতক আজিদ আলীকে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরন করেছে।

Back to top button