জকিগঞ্জসিলেট

ইফতার শেষে বাড়ি ফেরা হলোনা, জকিগঞ্জে ছেলের সামনে মায়ের মৃত্যু

জকিগঞ্জ প্রতিনিধিঃ আত্নীয়ের বাড়িতে ইফতার শেষে বাড়ি ফেরা হলোনা মা-ছেলের। সিলেট-জকিগঞ্জ সড়কে ট্রাকের সাথে মোটরসাইকেল ধাক্কা খেয়ে মা রেনু বেগম ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন। এঘটনায় ওই নারীর ছেলে মাছুম আহমদ গুরুতর আহত হয়ে সিলেটে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার রাত ৯টায় জকিগঞ্জের কালিগঞ্জ এলাকার চালিয়াকাপন বটতলায় এ ঘটনা ঘটে। নিহত রেনু বেগম জকিগঞ্জের কসকনকপুরের সাজাপুর গ্রামের মৃত শফিকুর রহমান স্ত্রী।

বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার ইফতার শেষে কানাইঘাটে আত্মীয়ের বাড়ি থেকে মোটরসাইকেলে মা ও ছেলে বাড়ি ফিরছিলেন। কালিগঞ্জ এলাকার চালিয়াকাপন বটতলা এলাকায় সড়কের উপর দাঁড়িয়ে থাকা সিলেট ড-১১-১৪৩০ নাম্বারের ট্রাক গাড়ির পেছনে নম্বর সিলেট হ-১৩-৯৭৬২ নম্বরের মোটরসাইকেল ধাক্কা খেয়ে আরোহী মা ও ছেলে গুরুতর আহত হন।

পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় গুরুতর আহত হন তার ছেলে মাসুম আহমদ।তিনি পেশায় একজন রাজমিস্ত্রী।

পুত্রের সামনে মায়ের এমন মৃত্যু কাঁদাচ্ছে পুরো এলাকাবাসীকে। সড়ক দুর্ঘটনায় সিলেটে প্রান হারাবেন আর কতোজন। একটু সচেতন ও সতর্ক থাকলে এরকম দুর্ঘটনায় পড়তে হবেনা আমাদের।

Back to top button