কানাইঘাটসিলেট

কানাইঘাটে ৬ সন্তানের জননীর ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউনিয়নে নারাইনপুর আগফৌদ গ্রামে ৬ সন্তানের জননী মাসুদা বেগম (৪৫) এর গলায় ওড়না প্যাচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ( ৬ এপ্রিল) ইফতারের অনুমান আধঘন্টা পূর্বে নারাইনপুর গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী মাসুদা বেগমের গলায় ওড়না প্যাচানো লাশ রান্না ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা।

একপর্যায়ে কানাইঘাট থানা পুলিশকে খবর দেয়া হলে থানার এস.আই আব্দুল জলিল রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মাসুদা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্টের পর ময়না তদন্তের জন্য সিলেট মর্গে প্রেরণের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

স্থানীয়রা বলেন, মাসুদা বেগমের ৪ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তার স্বামী ইসলাম উদ্দিন কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন। মাসুদা বেগমের সাথে তার স্বামী ইসলাম উদ্দিনের পারিবারিক ঝগড়াঝাটি সব-সময় লেগে থাকত বলে তারা জানান।

তবে প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করছে মাসুদা বেগম গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করতে পারেন। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা না আত্মহত্যা সেটি জানা যাবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে বলে জানা গেছে।

Back to top button