বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে গাজাসহ মাদক কারবারি আটক

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে গাঁজাসহ তাজ উদ্দিন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। স্থানীয়ভাবে তাকে গাঁজার রাজা হিসেবে চিনেন সবাই। গাঁজা ব্যবসায় সম্পৃক্ত থাকায় তার বিরুদ্ধে অন্তত: ১ ডজন মামলা চলমান আছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকাল ৩টার দিকে বিয়ানীবাজার থানার এসআই শাহ মোঃ হিমেল ও এএসআই মৃদুল দাস তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে পৌরশহরের মেইন রোডস্থ তাজ উদ্দিনের ফলের দোকানে অভিযান চালান। এসময় তার কাছ থেকে আধা কেজি পরিমান গাঁজা উদ্ধার করেন তারা। আটক তাজ উদ্দিন বিয়ানীবাজার পৌরসভার ফতেপুর গ্রামের মৃত মস্তকিন আলীর ছেলে।

পুলিশ জানায়, আটক তাজ উদ্দিন বিক্রয়ের উদ্দেশ্যে তার দোকানে আধা কেজি পরিমান গাঁজা মজুদ রাখে। পুলিশ অভিযান টের পেয়ে সে গাঁজাসহ দোকান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ তাকে আটক করে এবং তার কাছে থেকে উদ্ধারকৃত আধা কেজি পরিমান গাঁজা জব্দ করে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!