বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে নির্মাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু, আহত ১

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজারে নির্মানাধীন ভবনে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক নির্মান শ্রমিকের মর্মান্তিক মৃত্যূর ঘটনা ঘটেছে। সোমবার (৩ এপ্রিল) দুপুরে বিয়ানীবাজার পৌরশহরের প্রমথ নাথ রোডের (কলেজ রোড) বিয়ানীবাজার সরকারি কলেজের সম্মুখে ঘটে।

আরেকজন শ্রমিককে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিহত শ্রমিক উপজেলার মুড়িয়া ইউনিয়নের পাথারিপাড়া গ্রামের জয়নাল উদ্দিনের ছেলে মাহফুজ আহমদ (১৭)। আহত শ্রমিক উপজেলার মোল্লাপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের সোনাহর আলীর পুত্র আব্দুল হালিম (৩০)

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নির্মানাধীন ভবনে প্রতিদিনের ন্যায় কাজ করতে গিয়ে অসাবধানবসত রড ৩২ কেবি লাইনের সাথে লেগে যায়। তাৎক্ষনিকভাবে দুইজন বিদ্যুৎস্পৃষ্ট হোন। এক কিশোর শ্রমিকের সাহসিকতায় প্রাথমিকভাবে তারা লাইন থেকে বিচ্ছিন্ন হোন। পরে তাদের উদ্ধার করে বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত ঘোষনা করেন এবং গুরুতর আহত আব্দুল হালিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন  করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম বলেন, মরদেহের সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানি হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এই ঘটনায় ভুক্তভোগীর পরিবার কোন অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Back to top button
error: Alert: Content is protected !!