কানাইঘাটসিলেট

কানাইঘাটে চাঞ্চল্যকর নিশাত হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটে চাঞ্চল্যকর ওসমান গনি নিশাত (১৭) হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ফখরুল ইসলাম বকুল (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৯ মার্চ) কানাইঘাট থানা পুলিশ বড়চতুল ইউনিয়নের দূর্গাপুর গ্রামে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে । গ্রেফতারকৃত বকুল কানাইঘাট উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা জানান, প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে রেজওয়ান আহম্মদ ও ওসমান গনি নিশাতের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এর জেরে নিশাতকে হত্যার উদ্দেশ্যে রেজওয়ান ৬০ হাজার টাকায় অন্য আসামীদের ভাড়া করে। ২০১৫ সালের ৩০ শে জুন প্রথমে নিশাতকে কৌশলে জুসে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে পান করায় তারা। পরে স্থানীয় চতুল বাজারের নিকটবর্তী দূর্গাপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে পরিত্যক্ত পুকুর ঘাটে নিয়া কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয় তাকে।

এই ঘটনায় কানাইঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে মামলার বিচারকার্য শেষে ২০২২ সলের ১০ আগস্ট রেজওয়ান আহম্মদ (২৮) ও দুলাল আহম্মদকে (৪২) আমৃত্যু এবং ফখরুল ইসলাম বকুল (৪০) ও নাজিমুর রহমানকে (৩৫) যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিল ফখরুল ইসলাম বকুল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানায় পুলিশ।

Back to top button
error: Alert: Content is protected !!