সুনামগঞ্জ

সুনামগঞ্জে সিঁধ কেটে দোকানে চুরি, দুই লাখ টাকার পণ্য লুট

নিউজ ডেস্কঃ সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলায় এক ব্যবসায়ীর পাইকারি ও খুচরা মালের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত রাতে উপজেলার পাগলা বাজারের প্রধান গলিতে মেসার্স তারেক ভেরাইটিজ স্টোরে চুরির এ ঘটনাটি ঘটে। এসময় সিগারেট, তেল, দুধ, সাবান, মোবাইল রিচার্জের কার্ড, ইউনিলিভারের পণ্য ও নগদ টাকাসহ প্রায় দুই লক্ষ টাকা মূল্যের পণ্য নিয়ে যায় চোরেরা।

দোকানের স্বত্বাধিকারি মো. আবদুন নূর ও তার ছেলে তারেক আহমদ জানান, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে আমরা বাড়িতে চলে যাই। দোকানের পেচনের দিকে সিঁদ কেটে গর্ত করে দোকানে প্রবেশ করে চোরেরা। তখন আমার দোকানে থাকা সিগারেট, তেল, দুধ, সাবান, মোবাইল রিচার্জের কার্ড, ইউনিলিভারের পণ্য ও নগদ টাকাসহ প্রায় দুই লক্ষ টাকা মূল্যের পণ্য নিয়ে যায়। সকালে দোকান খুলে দেখি এমন অবস্থা। তখন বাজারের ব্যবসায়ীরা এসেছেন। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা ওসির নেতৃত্বে কয়েকজন পুলিশও এসেছিলেন। তারা ঘটনাস্থল পর্যবেক্ষণ করে সব কিছু লিখে নিয়েছেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তরা অভিযোগ করলে সে অনুযায়ী তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে

Back to top button