হবিগঞ্জ

হবিগঞ্জের সেই শিক্ষকের উপর ক্ষোভ হিরো আলমের!

টাইমস ডেস্কঃ ফেসবুকে অনুসারীর সংখ্যা বাড়ানোর জন্য সোশাল মিডিয়ার আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমকে ধোঁকা দেওয়ার অভিযোগ উঠেছে চুনারুঘাটের এক শিক্ষকের বিরুদ্ধে।

এ অভিযোগ তুলেছেন হিরো আলম নিজেই। মুঠোফোনে এ প্রতিনিধির সঙ্গে আলাপ হলে তিনি ওই শিক্ষকের প্রতি ক্ষোভ প্রকাশ করেন।

জানা গেছে, হিরো আলম সংসদ সদস্য পদে নির্বাচনে দাঁড়িয়ে যে চ্যালেঞ্জ নিয়েছেন, তা মোকাবিলার জন্য তাঁকে নিজের গাড়িটি উপহার দেওয়ার ঘোষণা দেন চুনারুঘাট উপজেলার আব্দুল জব্বার একাডেমী এন্ড হাইস্কুলের অধ্যক্ষ এম মুখলিছুর রহমান। নিজের ব্যবহৃত মাইক্রোবাসের সামনে দাঁড়ানো অবস্থায় ওই শিক্ষকের ৩ মিনিট ৪৮ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি ১৫ হাজারেরও অধিক বার শেয়ার হয়।

ভিডিওতে তিনি বলেন, “বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম ভোটের প্রচারে মানুষের মন জয় করে নিয়েছেন। তিনি নির্বাচনে জয়ী হবেন কি না জানি না। ফল যেটাই আসুক না কেন; আমি আমার গাড়িটি তাকে উপহার দিতে চাই।”

তিনি আরও বলেন, “সিলেটবাসীর পক্ষ থেকে হিরো আলমের নির্বাচনে ৫ লাখ টাকা দেওয়ার আহবান জানিয়ে একটি ভিডিও করেছিলাম, অনেকেই তাতে খারাপ মন্তব্য করেছেন। এর প্রতিক্রিয়ায় আমি আমার নোহা গাড়িটি তাকে উপহার দেওয়ার ঘোষণা দিয়েছি।”

তিনি বলেন “আমি সিলেটবাসীকে কলঙ্কিত করব না, গাড়ির কাগজপত্র সব ঠিকঠাক রয়েছে। আমি একজন প্রিন্সিপাল, ফালতু ওয়াদা করি না, ওয়াদা অনুযায়ী আমি আমার গাড়িটি কাগজপত্র করে চিরতরে তাকে উপহার দিব।”

নিজের গাড়ি কেন উপহার দিবেন এমন প্রশ্নের জবাবে ওই শিক্ষক বলেন, ‘হিরো আলম এক সময় জিরো ছিলেন। আজ তিনি সোনার টুকরা। তার সামনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমি গাড়িটি উপহার দিব।’

গাড়ি উপহার দেওয়ার বিষয়ে হিরো আলমের সঙ্গে কথা হয়েছে কি না জানতে চাইলে শিক্ষক এম মুখলিছুর রহমান বলেন, ‘তার সঙ্গে কোন কথা হয়নি। তবে চুনারুঘাটের নরপতি গ্রামে এসে গাড়িটি নেওয়ার জন্য আমি তাকে আমন্ত্রণ করছি।’

গাড়িটি তিনি ৬ লাখ টাকায় কিনেছেন বলেও জানান।

এ বিষয়ে কথা বলতে আশরাফুল আলম ওরফে হিরো আলমের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, “ফেসবুকের ভিডিওটি দেখে আমি এম মুখলিছুর রহমানের নম্বর নিয়ে তাঁকে কল করেছিলাম। তাঁর কথাবার্তা ভাল মনে হয়নি। তিনি আমাকে ধোঁকা দিয়ে নিজের ফেসবুকে ফলোয়ার বাড়াতে চেয়েছেন।”

হিরো আলম এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

Back to top button