বড়লেখামৌলভীবাজার

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় তরুণ নিহত, এলাকায় শোকের ছায়া

বড়লেখা প্রতিনিধি- মৌলভীবাজারের বড়লেখায় সড়ক দুর্ঘটনায় জুয়েল আহমদ (২২) নামের এক তরুণের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ফেসাটিকর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের পাতন গ্রামের আপ্তাব আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর-বড়লেখা সড়কের ফেসাটিকর এলাকায় এক শিক্ষকের মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয় জুয়েলের মোটরসাইকেলের। এতে গুরুতর আহত হয় সে। পরে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শাহবাজপুর বাজারে এবং পরবর্তীতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত ১১টার সময় সে মৃত্যুবরণ করে।

এ বিষয়ে শাহবাজপুর তদন্ত কেন্দ্রেন ইনচার্জ রবিউল হক বলেন, ‘ সোমবার বিকেলে সড়ক দুর্ঘটনায় জুয়েল নামের এক তরুণ মারা যান। এঘটনায় পরিবারের কোন অভিযোগ নেই। থানায় অপমৃত্যু দায়ের করা হয়েছে। ‘

এদিকে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মঙ্গলবার বাদ এশা পাতন মোকাম সংগলগ্ন মাঠে জুয়েলের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়েছে। পরে তাকে গ্রামের সার্বজনীন গুরুস্থানে দাফন করা হয়। সদা হাস্যোজ্জ্বল তরুণ জুয়েলের এমন অকাল প্রয়াণে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Back to top button