হবিগঞ্জ

হিরো আলমকে গাড়ি উপহার দিতে গড়িমসি করছেন সেই শিক্ষক

বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী বহুল আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে নির্বাচনি কাজে ব্যবহারের জন্য তাকে নিজের গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েও গাড়ি দিতে গড়িমসি করছেন এক শিক্ষক।

মঙ্গলবার রাতে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আবদুল জব্বার একাডেমি অ্যান্ড হাইস্কুলের অধ্যক্ষ এম মুখলিছুর রহমান এ ঘোষণা দিয়েছিলেন। নিজের ব্যবহৃত মাইক্রোবাসের সামনে দাঁড়ানো অবস্থায় ওই শিক্ষকের ৩ মিনিট ৪৮ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

কিন্তু হিরো আলম লাইভ দেখে মুখলিছুর রহমানের সঙ্গে যোগাযোগ করলে তিনি গাড়ি দিতে গড়িমসি করেন।

ভিডিওতে তিনি বলেছিলেন, হিরো আলম ভোটের প্রচারে মানুষের মন জয় করে নিয়েছেন। তিনি নির্বাচনে জয়ী হবেন কিনা জানি না। ফল যেটাই আসুক না কেন; আমি আমার গাড়িটি তাকে উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, সিলেটবাসীর পক্ষ থেকে হিরো আলমের নির্বাচনে ছয় লাখ টাকা দেওয়ার আহ্বান জানিয়ে একটি ভিডিও করেছিলাম। অনেকেই সেখানে খারাপ মন্তব্য করেছেন। এর প্রতিক্রিয়ায় আমি আমার নোহা গাড়িটি তাকে উপহার দেওয়ার ঘোষণা দিয়েছি।
আমি সিলেটবাসীকে কলঙ্কিত করব না। আমি একজন প্রিন্সিপাল ফালতু ওয়াদা করি না। ওয়াদা অনুযায়ী আমি আমার গাড়িটি কাগজপত্র করে চিরতরে তাকে উপহার দেব।

নিজের গাড়ি কেন উপহার দেবেন এমন প্রশ্নের জবাবে ওই শিক্ষক বলেন, হিরো আলম একসময় জিরো ছিলেন। আজ তিনি সোনার টুকরা। তার সামনের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য আমি গাড়িটি উপহার দেবো।

এ বিষয়ে হিরো আলমের সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে শিক্ষক এম মুখলিছুর রহমান বলেন, তার সঙ্গে কোনো কথা হয়নি। তবে চুনারুঘাটের নরপতি গ্রামে এসে গাড়িটি নেওয়ার জন্য আমি তাকে নিমন্ত্রণ করছি।

গাড়িটি ৬ লাখ টাকায় কিনেছেন বলেও জানান ওই শিক্ষক।

এ বিষয়ে যোগাযোগ কথা হলে হিরো আলম বলেন, ভিডিওটি দেখে ওই ব্যক্তির সঙ্গে কথা বলেছিলাম। তিনি এখন গাড়ি উপহার দিতে গড়িমসি করছেন। তার আচরণ আমার ভালো লাগেনি। তিনি হয়তো ফলোয়ার বাড়াতে এমন করেছিলেন। তিনি এটা ফালতুমি করেছেন।

Back to top button
error: Alert: Content is protected !!