হবিগঞ্জ

আজমিরীগঞ্জে বিয়ের দবিতে প্রেমিকার অনশন

টাইমস ডেস্কঃ আজমিরীগঞ্জ পৌর এলাকার সমীপুর কুমারহাটি গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অনশন করছেন প্রেমিকা। শুক্রবার (২৭ জানুয়ারি) বিষয়টি নিস্পত্তি করতে দিনভর উভয়পক্ষ বৈঠকে বসলেও শুক্রবার রাত পর্যন্ত বিষয়টি মিমাংসা হয়নি ৷

প্রেমিকার দাবি প্রেমের সম্পর্কে জড়ানোর পর বিয়ের প্রলোভনে প্রেমিক একাধিকবার তার সঙ্গে শারিরিক সম্পর্কে মিলিত হয়।

জানা যায়, সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার ভাটগাঁও গ্রামের জনৈক ব্যক্তির মেয়ের সাথে আজমিরীগঞ্জ পৌর এলাকার সমীপুর কুমারহাটি গ্রামের বাসিন্দা লুতু মিয়ার ছেলে শফিকুলের দীর্ঘদিন থেকে গভীর প্রেমের সম্পর্ক চলছিল। সম্প্রকি প্রেমিকা তাকে বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক শফিকুল নানা টালবাহানা শুরু করেন। উপায়ন্তর না দেখে ২৬ জানুয়ারি প্রেমিকের বাড়িতে অবস্থান নেন প্রেমিকা। তার দাবি বিয়ে না হলে সে প্রেমিকের বাড়ি থেকে এক পা-ও সরবে না।

এবিষয়ে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রদীপ রায় বলেন, একমাস আগে মেয়ে শফিকুলের বাড়িতে আসে এবং বিস্তারিত বলে। তখন আমি বলছি তোমার পরিবার নিয়ে আস বিষয়টি মীমাংসা করে দেব, বর্তমানে আমি ঢাকা থেকে আসছি তবে মেয়ের আসার খবর পাইছি।

আজমিরীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুবারুল জানান, বিষয়টি নিয়ে উভয় পক্ষের পরিবার নিয়ে বৈঠক হয়েছে। সেখানে মেয়ের পরিবার তার বিষয়ে কিছু বলতে চান নি। তারা বলেছেন মেয়ে কি করবে না করবে এটা মেয়ের ব্যপার। আর ছেলের পরিবারের দাবি একটু সময় দিলে বিয়ের আয়োজন করবে।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেন বলেন, মেয়ের পরিবার শাল্লা থানা থেকে আজকে জিডি আনার কথা, জিডি নিয়ে আসলে আমরা তদন্তনুযায়ী ব্যবস্থা করব।

Back to top button