সিলেট

পররাষ্ট্রমন্ত্রীর দোয়া নিলেন আনোয়ারুজ্জামান

টাইমস ডেস্কঃ সিলেট সিটি করপোরেশনের (সিসিক) আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হিসেবে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়ন প্রায় নিশ্চিত। আওয়ামী লীগের সর্বোচ্চ পর্যায় থেকে তাঁকে গ্রিন সিগনাল দেওয়া হয়েছে।

বর্তমানে আনোয়ারুজ্জামান চৌধুরীর ঢাকায় অবস্থান করেছেন। গতকাল (শুক্রবার) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা হয় তার।

আজ শনিবার (২৮ জানুয়ারি) বিকাল ৫টায় রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দোয়া ও পারমর্শ নিতে সৌজন্য সাক্ষাত করেন আসন্ন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নির্বাচনে নৌকার কান্ডারি আনোয়ারুজ্জামান চৌধুরীর। এসময় পররাষ্ট্রমন্ত্রী তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

সাক্ষাতকালে সিসিক নির্বাচনের জন্য তাঁকে কাজ শুরুর নির্দেশ দেন পররাষ্ট্রমন্ত্রী। এছাড়া নির্বাচনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনাও দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সিটি নির্বাচনের জন্য আমাকে কাজ করার দিকনির্দেশনা দিয়েছেন। আজ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে সাক্ষাত হয়েছে। তিনি বিভিন্ন পরামর্শ দিয়েছেন। এছাড়া নির্বাচনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনাও দিয়েছেন। সিলেটবাসীকে সঙ্গে নিয়ে আমি জাতির জনকের কন্যার আস্থার প্রতিদান দেব ইনশা আল্লাহ।

Back to top button
error: Alert: Content is protected !!