মৌলভীবাজার

শ্রীমঙ্গল গাঁজাসহ গ্রেফতার- ৮

বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক পুলিশি অভিযানে ১২০০ গ্রাম গাঁজাসহ ৮ মাদক কারবারিকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল পুলিশ।

বুধবার রাতে শ্রীমঙ্গল থানার এসআই আনোয়ারুল ইসলাম পাঠান সঙ্গীয় অফিসার ফোর্সসহ শ্রীমঙ্গল থানাধীন ভুরভুরিয়া চা বাগানে অভিযান পরিচালনা করে। ভুরভুরিয়া চা বাগানের জনৈক বাদল রিকিয়াসনের বসত বাড়ি থেকে ১। বাবুল মিয়া (৩১), ২। মানিক রিকিয়াসন, ৩। সাজু মিয়া (৫৫), ৪। মহসিন মিয়া (৩৫) এবং ৫। খোকন মিয়া(২০) নামে আসামিদের আটক করে। তাদের কাছ থেকে সর্বমোট ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে শ্রীমঙ্গল থানার এসআই জাকির হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ শ্রীমঙ্গল থানাধীন সুইনগর ইসলামবাগ রেল লাইনের দক্ষিণ পাশে অভিযান পরিচালনা করে ১। সনু মিয়া(৩৮), ২। আক্তার হোসেন দোলন(৩০) এবং ৩। মোঃ শামীম(৩২) নামে আসামিদের আটক করে। তাদের হেফাজত থেকে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জানান, “মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলছে। গতকাল দুটি অভিযানে ১২০০ গ্রাম গাঁজাসহ ৮ জনকে আমরা আটক করি। তাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!