খেলাধুলা

মাঠে ঢুকে সিলেট অধিনায়ক মাশরাফিকে জড়িয়ে ধরল কিশোর ভক্ত

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ। সোমবার দিনের প্রথম ম্যাচে লড়ছে সিলেট স্ট্রাইকার্স ও ঢাকা ডমিনেটরস। টস জিতে এই ম্যাচে আগে ব্যাট করে ঢাকা। তাদের ইনিংসের ষষ্ঠ ওভারে সবাইকে অবাক করে গ্যালারির গ্রিল টপকে এক কিশোর মাঠে ঢুকে পড়ে। সোজা দৌড়ে জড়িয়ে ধরে সিলেটের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে।

ঢাকার ইনিংসের ষষ্ঠ ওভারের ঘটনা, ক্রিজে ঢাকার নতুন ব্যাটার রবিন দাস। ইমাদ ওয়াসিমের করা সেই ওভারের আগের বলে আউট হয়ে যান দিলশান মুনাভিরা। ক্রিজে আসেন রবিন। কিন্তু তখনই মাঠে ঢুকেন মাশরাফী ভক্ত সেই কিশোর। অবশ্য সাথে সাথেই নিরাপত্তাকর্মীরা সেই কিশোরকে মাঠ থেকে বের করে নিয়ে যান। আবার শুরু হয়ে যায় ম্যাচ।

মাঠে ঢুকে মাশরাফীর সাথে আলিঙ্গন সেই কিশোরের নাম জানা যায় নি। তার গায়ে ছিল সিলেট স্ট্রাইকার্সের জার্সি। কপালে সিলেটের আগের এক ফ্র্যাঞ্চাইজির ব্যাজ। দৌড়ে মাঠে ঢুকেই সেই কিশোর খোঁজে নেন মাশরাফীকে। তাঁকে আলিঙ্গন করেন। মাশরাফীও সেই কিশোরের আবদার রক্ষা করেন। জানা গেছে, মাঠে ঢুকে আইন ভঙ্গ করা সেই কিশোরকে ছেড়ে দিতে বলেছেন সিলেট অধিনায়ক।

এর আগেও মাঠে ঢুকে মাশরাফীর প্রতি ভক্তদের ভালোবাসা প্রকাশের এমন নজির আছে। ২০১৬ সালে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডেতে মাশরাফীর এক ভক্ত ঢুকে পড়েছিলেন মাঠে। এরপর ২০১৮ সালে সিলেটে টেস্ট চলাকালীন সময়ে মুশফিকুর রহিমের এক ভক্তও মাঠে ঢুকে জড়িয়ে ধরেন তাঁকে।

Back to top button