অপরাধ চিত্র

ওবায়দুল কাদেরের ভুয়া পিএস আটক

এবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভুয়া পিএস নেজাম উদ্দিনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার ১০ জানুয়ারি বিকেলে ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পরিচয়পত্র, গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মোবাইল নম্বরসহ একটি ডায়রি ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এদিকে আটক নেজামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নে। পুলিশ জানায়, প্রতারক এ ব্যক্তি স্থানীয় ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঁইয়াকে ফোন দিয়ে ওবায়দুল কাদেরের বাসার পিএস পরিচয়ে ফোন দেন। পরে তার কাছে টাকা চাইলে সন্দেহ হয়। এক পর্যায়ে তিনি ফেনী সদর এমপি নিজাম উদ্দিন হাজারীকে বিষয়টি অবগত করেন। তারা নিশ্চিত হন ওই ব্যক্তি প্রতারক।

এ সময় পুলিশকে বিষয়টি জানালে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, স্থানীয় ইউপি সদস্য আলী হোসেনসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ওবায়দুল কাদেরের নাম ভাঙিয়ে ভুয়া পিএস নেজাম উদ্দিনের বিরুদ্ধে জনপ্রতিনিধি, প্রশাসনিক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নানা সময়ে অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক ফেনীর বেশ কয়েকজন উপজেলা চেয়ারম্যান জানান, এ ধরনের ঘটনা ফেনীতে সে অহরহ করেছে। ভয়ে এতদিন কেউ মুখ খোলেননি। এ বিষয়ে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, তার বিষয়ে আরো খোঁজ খবর নেওয়া হচ্ছে।

Back to top button