বিশ্বনাথসিলেট

সিলেটে পিকআপ-অটোরিকশার সংঘর্ষে মহিলা আইনজীবীসহ নিহত ২

টাইমস ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে পিকআপ গাড়ি ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখী সংঘর্ষে একজন মহিলা আইনজীবী সহ ২জন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিশ্বনাথের দশঘর ইউনিয়নের মিয়ার বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার বিশ্বনাথের দশঘর ইউনিয়নের মিয়ার বাজার এলাকায় পিকআপ গাড়ি ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, বিশ্বনাথ থেকে জগন্নাথপুর গামী নাম্বার বিহীন একটি সিএনজি অটোরিকশাটি যাত্রী নিয়ে রায়খেলী মোড়ে পৌঁছামাত্র তীব্র গতিতে বিপরিত দিক থেকে আসার একটি অজ্ঞাতনামা পিকআপ গাড়ির সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত সিএনজি অটোরিকশার যাত্রী জুমা বেগম (১৩) ও এডভোকেট ফারহানা বেগম। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক জুমা বেগমকে মৃত ঘোষণা করে। এর পরদিন শুক্রবার এডভোকেট ফারহানা বেগমেও মারা যান।

দুর্ঘটনা ও কিশোরী নিহতের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান সিলেট প্রতিদিনকে বলেন, দুর্ঘটনার পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছার পূর্বে ঘাতক পিকআপ গাড়ি নিয়ে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা করছে পুলিশ। নিহতের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

আর এডভোকেট ফারহানা বেগমের নিহতের বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান। তিনি বলেন, দুর্ঘটনায় আহত এডভোকেট ফারহানা বেগম আজ মারা গেছেন। তার স্বামী সিলেট কোর্টের এডভোকেট ইছরাফিল আলী। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার হবিবনগর।

Back to top button