বিনোদন

পরীমনি ইস্যুতে রাজ কি হুমকি পেয়েছেন? কী ইঙ্গিত দিলেন

বহুল সমালোচিত চিত্রনায়িকা পরীমনির সঙ্গে সংসার করা হচ্ছে না গত বছরের আলোচিত নায়ক শরীফুল ইসলাম রাজের। তার বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন পরীমনি। এই ইস্যুতে রাজ কি কোনো গডফাদার বা তার গং থেকে হুমকি পেয়েছেন? কীসের ইঙ্গিত দিলেন?

মঙ্গলবার ভোর ৪টা ৪৮ মিনিটে শরিফুল রাজ তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে একটি পোস্ট করেন। সেখানে তিনি ইংরেজিতে লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং, আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা। আই উড লাভ টু চিয়ার্স।’

অর্থাৎ রাজের পোস্টে এটুকু স্পষ্ট যে, তিনি এরই মধ্যে কোনো গডফাদার বা তার গং বা পরীমনির পক্ষের কারও থেকে কোনো প্রকার হুমকি পেয়েছেন। সেই হুমকিদাতাদের সঙ্গে তিনি সাক্ষাৎ করতে চান।

এ সম্পর্কে নিশ্চিত হতে রাজের ব্যক্তিগত সেলফোনে একাধিক বার কল দেওয়া হলে সেটি বন্ধ পাওয়া যায়। তাই আপাতত অজানাই থেকে গেল অভিনেতার ওই ফেসবুক পোস্টের রহস্য।

গত কয়েকদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে সামনে আসছে পরীমনি ও রাজের সাংসারিক জীবন নিয়ে দ্বন্দ্বের খবর। পরীমনি ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন, তিনি রাজের সঙ্গে আর সংসার করতে চান না। সম্পর্ক এগিয়ে নেওয়ার ইচ্ছা নেই রাজের পক্ষ থেকেও। পরীমনি তার বিরুদ্ধে অনেক অভিযোগ করলেও রাজ আছেন চুপ।

সোমবার অভিনেতা গণমাধ্যমকে বলেন, ‘মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে এখন। পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। তবে এটুকু স্পষ্ট করি, আমি কোনো ভুল করিনি এবং আমাদের আর এক হওয়াও হবে না।’

যদিও মুখে এমন বক্তব্য দিলেও শরিফুল রাজের ফেসবুক কাভারে এখনও জায়গা করে আছে পরীমনির সঙ্গে তোলা রোমান্টিক একটি ছবি। নামাননি সেটি। অনুমান করা যায়, স্ত্রী ও পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর জন্য রাজের টানটা এখনও জারি আছে। শেষ পর্যন্ত কী হয়, সেটাই এখন দেখার।

Back to top button