প্রবাস

আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জেতা বাংলাদেশীকে খুজছেন আয়োজকরা!

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে বিগ টিকিট আবুধাবি লটারিতে ৯৮ কোটি টাকা (সাড়ে তিন কোটি দিরহাম) জিতেছেন। মঙ্গলবার এই লটারির ড্র অনুষ্ঠিত হয়। লটারি জেতা বাংলাদেশি প্রবাসীর নাম মোহাম্মদ রায়ফুল। তিনি আমিরাতের আল আইনের বাসিন্দা। ২৪৭ সিরিজের সবচেয়ে বড় পুরস্কার তিনি জিতেছেন। ১০ ডিসেম্বর তিনি এই টিকিট কিনেছিলেন। খালিজ টাইমস এ খবর জানিয়েছে।

লটারির ড্র অনুষ্ঠানের আয়োজকরা মোহাম্মদ রায়ফুলের সঙ্গে একাধিকবার যোগাযোগ করে ব্যর্থ হয়েছেন। আয়োজকরা জানিয়েছেন, নতুন এই কোটিপতির সঙ্গে যোগাযোগ করার আগ পর্যন্ত তারা চেষ্টা চালিয়ে যাবেন। তার টিকিট নম্বর ০৪৩৬৭৮।

এই পবে দ্বিতীয় পুরস্কার জিতেছেন ভারতীয় নাগরিক উমশাদ উল্লি ভেটিল। তিনি পেয়েছেন ১০ লাখ দিরহাম। আরও তিন ভারতীয় নিরশাদ নজর, রবিন কাদিয়ান ও আব্দুল বুরহান পুথিয়াভেটিল প্রত্যেকে ১ লাখ দিরহাম করে জিতেছেন।

বিগ টিকিটের আগামী ড্র অনুষ্ঠিত হবে ৩ ফেব্রুয়ারি। এই পর্বের সবচেয়ে বড় পুরস্কার থাকবে ২ কোটি ৩০ লাখ আমিরাতি দিরহাম। এই মাসে যারা টিকিট কিনেছেন তারা সাপ্তাহিক ড্রতে অন্তর্ভুক্ত হবেন এবং প্রতি সপ্তাহে ২৪ ক্যারেট এক কেজি স্বর্ণ জয়ের সুযোগ পাবেন।

এই পর্বে গ্র্যান্ড পুরস্কারের পাশাপাশি ১০ লাখ দিরহামের দ্বিতীয়, ১ লাখ দিরহামের তৃতীয় এবং ৫০ হাজার দিরহাম পুরস্কার জয়ীও নির্বাচন করা হবে।

‘বিগ টিকিট মিলিওনিয়ার’-এর টিকিট মূল্য ৫০০ দিরহাম। এক সঙ্গে দুটি টিকিট কিনলে বিনামূল্যে তৃতীয় টিকিট পাওয়া যায়।

এছাড়া ‘ড্রিম কার’ লটারির টিকিট কেনা ক্রেতারা ৩ ফেব্রুয়ারি একটি রেঞ্জ রোভার জয়ের সুযোগ পাবেন। একটি ড্রিম কার টিকিটের মূল্য ১৫০ দিরহাম।

Back to top button
error: Alert: Content is protected !!