বিশ্বনাথসিলেট

বিশ্বনাথে অভিনব পন্থায় বাসা থেকে দুটি মোটরসাইকেল চুরি

টাইমস ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে রাতের আঁধারে অভিনব পন্থায় বাসা থেকে দুটি মোটরসাইকেল চুরি হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে (২৯ ডিসেম্বর) পৌর শহরের রামপাশা রোডের জানাইয়া গেইটস্থ লন্ডন প্রবাসী দুলাল মিয়ার ‘দুলাল মঞ্জিল’ বাসা থেকে এই দুটি মোটরসাইকেল চুরি হয়।

বাসার কেয়ারটেকার নাছির আহমদ জানান, ‘দুলাল মঞ্জিল’ ৩ তলা বাসায় ১০টি পরিবার বসবাস করে আসছেন। বাসার ভাড়াটিয়ে দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ হাসানুজ্জামান ও অপর ভাড়াটিয়ে জেনারেল ফার্মাসিউটিক্যাল কোম্পানী লিমিটেড এর এরিয়ে ম্যানেজার খন্দকার শফিউল আলম তাদের ব্যবহৃত মোটরসাইকেল (একটি ডিসকভার ১২৫ সিসি, ঢাকা মেট্রো-হ-৫১-৮৪২৯ ও অপরটি পালসার ১৫০ সিসি, সিলেট মেট্রো-ল-১১-২৬৮৮) ঘটনার দিন রাতে বাসার নিচের গ্যারেজে রাখেন।

ওই রাত ৩টার দিকে কয়েকজন চোর বাসার দেয়াল টপকিয়ে ভিতরে প্রবেশ করে এবং প্রথমে তারা বাসার সিসি ক্যামেরাগুলোকে কাপড় দিয়ে ঢেকে রাখে ও বাসার লোকজন যাতে বাহিরে বের হতে না পারেন সেজন্য ভিতরের কেসি গেইট তালাবদ্ধ করে। এরপর বাসার গেইট ও গ্যারেজের কেসি গেইটের তালা ভেঙ্গে গাড়ি দুটি চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া দুটি মোটরসাইকেলের মূল্য প্রায় ৩ লক্ষ টাকা।

এঘটনার পরদিন গাড়ির মালিক খন্দকার শফিউল আলম বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, ‘অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করা হচ্ছে। চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য আমরা চেষ্টা করছি।

Back to top button
error: Alert: Content is protected !!