রাজনীতি

‘চেয়ারম্যান পদ থেকে জিএম কাদেরকে সরানোর চক্রান্ত হচ্ছে’

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, জিএম কাদেরকে চেয়ারম্যানের পদ থেকে সরিয়ে দেওয়ার জন্য নানা চক্রান্ত হচ্ছে। এটি জাতীয় পার্টিকে নিয়ে সুদূরপ্রসারী চক্রান্ত। এ চক্রান্তকে রুখে দেওয়ার জন্য রংপুরের মানুষকে ঘুরে দাঁড়াতে হবে।

রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, বৃহত্তর রংপুরের ২২ আসনসহ বৃহত্তর দিনাজপুরের তিন জেলার ভাইটাল প্রার্থীদের ছেড়ে না দিলে এবং প্রত্যাশা অনুযায়ী আসন দেওয়া না হলে আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি মহাজোটে থাকবে না, একক নির্বাচন করবে।

মোস্তফা বলেন, কেন্দ্রীয় কমিটিতে যারা ব্রোকার নামে দালাল আছেন তারা সাবধান হয়ে যান। যারা জাতীয় পার্টিকে বিক্রি করে, রংপুরের মাথাকে বিক্রি করে যারা রাজনীতি করতে চান, তাদের বিরুদ্ধে আমরা হুঁশিয়ার করছি। জাতীয় পার্টিকে যারা নিজের স্বার্থে বিক্রি করতে চান, তাদের জায়গা রংপুরের মাটিতে হবে না।

মোস্তফা বলেন, সরকারের পেতাত্মাসহ যারা জাতীয় পার্টিকে নিঃশেষ করতে চান, বিভক্ত করে ফায়দা লুটতে চান তাদের বলতে চাই, জাতীয় পার্টি জিএম কাদের এবং রওশন এরশাদের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রাকে রুখতে পারবেন না।

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরের সভাপতিত্বে অনুষ্ঠানে রংপুর জেলার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি লোকমান হোসেন ও জাহেদল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Back to top button