সারাদেশ

বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেলো ছাত্রীর

নীলফামারী সদরে স্কুলে সংবর্ধনা নিয়ে বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় দিয়া আক্তার নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে।

রোববার (১ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ঢেলাপীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় দিয়া আক্তারের সঙ্গে থাকা মোটরসাইকেলচালক গুরুতর আহত হয়।

দিয়া আক্তার দিনাজপুর খানসামা সুবর্ণখুলি পেষ্ঠিপাড়া এলাকার দুলাল হোসেনে মেয়ে। সে এবারে খানসামা রয়েল স্কুল থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। দিয়ার সঙ্গে থাকা মোটরসাইকেলচালক সোহাগ ইসলাম তার বন্ধু বলে জানা গেছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের আজ সকালে সংবর্ধনা দেয় দিনাজপুরে খানসামা রয়েল স্টার স্কুল। সেখান থেকে সংবর্ধনা ক্রেস্ট নিয়ে বন্ধুর সঙ্গে ঘুরতে যায় দিয়া। এসময় সৈয়দপুর থেকে নীলফামারীর দিকে মোটরসাইকেলে আসার সময় পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাদের ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় দিয়া। সঙ্গে থাকা মোটরসাইকেলচালক দিয়ার বন্ধু গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করায়।

উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, মরদেহ নীলফামারী সদর হাসপাতালে আনা হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Back to top button