সারাদেশ

না.গঞ্জে এনায়েতুল্লাহ আব্বাসীর প্রবেশ নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ

বন্দরে ওয়াজ মাহফিলে এনায়েতুল্লাহ আব্বাসীর প্রবেশ নিষিদ্ধ করতে বন্দরবাসীর ব্যানারে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে কদম রসুল এলাকাবাসী। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেল ৪টায় বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের নবীগঞ্জ কামাল উদ্দিনেরমোড় এলাকায় এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নবীগঞ্জ পঞ্চায়েত কমিটির সদস্য মোক্তার হোসেন, বন্দর উপজেলা ছাত্রসেনার সাবেক সভাপতি আনিছুর রহমান প্রমুখ। মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন গনী বেপারী, উত্তরপাড়া জামে মসজিদ কমিটির সদস্য শামছুল হক, ব্যবসায়ী মিজানুর রহমান সুমন, জাহাঙ্গীর আলম, মনির হোসেনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠানে বক্তারা বলেন, আগামী ১ জানুয়ারী নবীগঞ্জ পূর্বপাড়া ২৩ নং ওয়ার্ডে ওয়াজ মাহফিলে জামাত শিবিরের এজেন্ট দেশদ্রোহী এনায়েতুল্লাহ আব্বাসীকে উক্ত মাহফিলে আসতে দেওয়া হবে না। এনায়েতুল্লাহ আব্বাসী সরকার বিরোধী ও উস্কানিমূলক বক্তব্য দিয়ে দেশে অশান্ত সৃষ্টি করে আসছে।
আমাদের ধারনা, এনায়েততুল্লাহ আব্বাসী বন্দরকে অশান্ত করতে আগামী ১ জারুয়ারীতে বন্দরে আসছেন। আমরা মানববন্ধন ও প্রতিবাদ সভার মধ্যে বলতে আমরা জামায়াত- শিবিরের এজেন্ডা বাস্তবায়নকারী এনায়েতুল্লাহ আব্বাসীকে প্রতিহত করব।

Back to top button