প্রবাস

বিয়ে করা হয়নি আসিফের, টেক্সাসে গুলিতে নিহত, ঘাতক ধরতে পুরস্কার ঘোষণা

যুক্তরাষ্ট্রের টেক্সাসে গুলিবিদ্ধ হয়ে এক বাংলাদেশি নিহত হয়েছেন, ঘাতকদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছে স্থানীয় পুলিশ।

নিহতের নাম আসিফ ইমরান (২৬)। বাড়ি বগুড়া শহরের নারুলী কৃষি ফার্ম এলাকায়। বাবার নাম জাকির হোসেন নয়ন।

স্থানীয় সময় শনিবার সকালে টেক্সাস অঙ্গরাজ্যের অরেঞ্জ শহরে লিংক অ্যাভিনিউর ২১০০ ব্লকে নিজ বাড়ির সামনের রাস্তায় গুলিবিদ্ধ হয়ে মারা যান আসিফ।

নিহতের খালু টেক্সাসের বাসিন্দা ফেরদৌস বারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসিফকে কারা এবং কেন গুলি করে হত্যা করা হয়েছে এ বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। হত্যাকাণ্ডে জড়িতদের ধরিয়ে দিতে পুলিশ ইতোমধ্যে পুরস্কার ঘোষণা করেছে।

তদন্ত কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে বারী বলেন, “ওইদিন আসিফ নিজেই তার গাড়ি চালিয়ে অরেঞ্জ শহরে বাসার কাছে পৌঁছালে একদল বন্দুকধারী তার গাড়ি লক্ষ্য করে উপর্যুপরি গুলি চালায়। এতে গাড়ির ভেতরেই মারা যান আসিফ। সংবাদ পেয়ে টহল পুলিশ পোঁছালে গাড়ির ভেতর আসিফের রক্তাক্ত লাশ উদ্ধার করে।”

স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে, বন্দুকধারীরা পালিয়ে যাওয়ার পর গাড়ির ভেতর ও বাহির থেকে ১৮টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

ফেরদৌস বারী জানান, ১১ বছর বয়সে বাবা-মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে এসেছিলেন আসিফ। লেখাপড়া শেষ করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন, তিনি বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন।

আসিফের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতকের সন্ধান দিতে ব্যবহার করা যাবে দুটি নম্বর-৪০৯-৮৮৩-১০২৬ অথবা ৪০৯-৮৩৩-৮৪৭৭। তথ্য প্রদানকারীর নাম গোপন রাখা হবে বলে জানিয়েছে অরেঞ্জ পুলিশ বিভাগ।

Back to top button