অপরাধ চিত্র

প্রথমে ব্ল্যাকমেইল পরে চলন্ত গাড়িতে ধর্ষণ, গ্রেফতার ২

ব্ল্যাকমেইল করে টাকা আদায়ের পর তরুণীকে চলন্ত প্রাইভেটকারে গণধর্ষণের ঘটনায় জড়িত অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে ওই দুইজনকে গ্রেফতার করা হয়। গণধর্ষণের সঙ্গে জড়িত আরও দুই জনকে গ্রেফতারের অভিযান চলমান রয়েছে বলে জানিয়েছেন উত্তরা পশ্চিম থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন।

পুলিশ বলছে, গত রবিবার (২৫ ডিসেম্বর) রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরে একটি ভবনে বন্ধুর সাথে যায় আসমা (ছদ্মনাম) নামে এক তরুণী। সেখান থেকে নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হানসহ (২২) আরও দুই জন ওই তরুণীকে ভয়-ভীতি দেখিয়ে একটি প্রাইভেটকারে তুলে নিয়ে গণধর্ষণ করে। পরে উত্তরা পশ্চিম থানায় ভুক্তভোগী মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে নাজমুল হাসান এবং আবু রায়হানকে গ্রেফতার করে পুলিশ। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দীও দিয়েছে।

ভুক্তভোগী ওই নারী পুলিশকে জানায়, গত রবিবার (২৫ ডিসেম্বর) তিনি তার এক বন্ধুকে সঙ্গে নিয়ে উত্তরা ৭ নং সেক্টরের একটি ভবনে যান। সেখানে তাদের দুই জনকে সিজান ও রায়হানসহ আরও দুইজন আটকে রেখে টাকা দাবি করে। টাকা না দিলে আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে বলে তাদের অভিভাবককে জানাবে বলে তারা ভয় দেখায়। এরপর ভুক্তভোগীর বন্ধু টাকা আনতে সেখান থেকে গেলে তারা চারজন ভুক্তভোগী তরুণীকে একটি প্রাইভেটকারে তুলে বিভিন্ন স্থানে ঘুরতে থাকে এবং চলন্ত সেই গাড়িতে চারজন মিলে ধর্ষণ করে তাকে উত্তরা পশ্চিম এলাকায় নামিয়ে দেয়।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসিন বাংলা ট্রিবিউনকে বলেন, ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে চাকরি করেন। গ্রেফতার দুই জনসহ আসামিদের প্রত্যেকেই গাড়িচালক। তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। এ ঘটনার সাথে আরও যারা জড়িত তাদেরকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

তিনি বলেন, সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আরও দুজনের পরিচয় এবং অবস্থান শনাক্তের কাজ চলছে। গ্রেফতার দুই আসামিকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Back to top button