আন্তর্জাতিক

দুবাইতে ৫৫০ মিলিয়ন দিরহামের টুইন টাওয়ার প্রকল্প লঞ্চের দিনেই বিক্রি হয়ে গেছে

দুবাই-ভিত্তিক প্রাইভেট ডেভেলপার দানিউব প্রোপার্টিজ জানিয়েছে যে, তাদের সর্বশেষ ৫৫০ মিলিয়ন দিরহামের প্রজেক্ট এলিটজ লঞ্চের সময়ই বিক্রি হয়ে গেছে, যা আমিরাতে সাশ্রয়ী মূল্যের অংশের চাহিদা প্রতিফলিত করে।

জুমেইরাহ ভিলেজ সার্কেলে ৩৬,৯৩০ বর্গফুট জমিতে বিকশিত হবে, এই প্রকল্পটির একটি বিল্ট-আপ এলাকা ৬৯৫,০০০ বর্গফুট হবে। এটি ২৬৮টি স্টুডিও, ২০৩টি এক-বেডরুমের অ্যাপার্টমেন্ট, ৬৫টি দুই বেডরুমের ফ্ল্যাট, ১৩টি তিন বেডরুমের ফ্ল্যাট এবং চারটি ডুপ্লেক্স সরবরাহ করবে। টুইন-টাওয়ার প্রকল্পটি একটি পডিয়াম কমপ্লেক্স দ্বারা সংযুক্ত যেখানে গাড়ি পার্কিং, কমিউনিটি সুবিধার পাশাপাশি ২৮৪টি ছোট ইউনিট রয়েছে।

প্রকল্পটি, ২০২৫ সালের মাঝামাঝিতে হস্তান্তর করার পরিকল্পনা করা হয়েছে, বিনিয়োগকারী, ক্রেতা এবং দালালদের দ্বারা বন্টন করা হয়েছিল।

“দুবাইয়ের রিয়েল এস্টেট বাজার বয়সের বাইরে চলে এসেছে এবং মানব ইতিহাসের সবচেয়ে বড় মহামারীর মধ্যে বৃদ্ধি নিবন্ধন করে স্থিতিস্থাপকতা প্রদর্শন করেছে, গত বছর ৩০০ বিলিয়ন দিরহাম বিক্রয় এবং বন্ধকী লেনদেন রেকর্ড করে, যা অবশ্যই এই বছর ভেঙে নতুন রেকর্ড ঘটতে চলেছে জানিয়েছেন রিজওয়ান সেজান, দানিউব গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান।

তিনি আরও জানান, ” ২০২২ সাল শেষ হওয়ার সাথে সাথে, আমরা রিয়েল এস্টেট বাজারকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য নির্মাণাধীন প্রকল্পগুলি সরবরাহ করার সাথে সাথে আরও কিছু যুগান্তকারী প্রকল্প সরবরাহ করার নতুন আশা নিয়ে একটি নতুন বছরের অপেক্ষায় আছি।”

এটি দুই বেডরুমের অ্যাপার্টমেন্টে হোম-অফিস সলিউশনও চালু করেছে যেখানে পরিবারগুলি ঘর থেকে কাজ পরিচালনা করার জন্য খোলা জায়গার একটি অংশকে কো-ওয়ার্কিং সুবিধায় রূপান্তর করতে পারে যা কোভিড-১৯ মহামারীর পরে প্রবণতা হয়ে উঠছে। বেশিরভাগ কোম্পানি এখন পেশাদারদের বাড়ি থেকে কাজ করার অনুমতি দেয় যা সময় বাঁচায়, রাস্তায় ট্রাফিক কমায় এবং উত্পাদনশীলতা বাড়ায়। অধিকন্তু, এটি একটি ভাল কর্ম-জীবনের ভারসাম্য অফার করে।

৮,৭৭৯ ইউনিটের একটি পোর্টফোলিও এবং একটি সম্মিলিত বিক্রয় মূল্য ৬.৭৫ বিলিয়ন ছাড়িয়েছে, ডেভেলপার এখন পর্যন্ত ৪,৫৫৬ ইউনিট বিতরণ করেছে যার সম্মিলিত বিক্রয় মূল্য ৩.৬৩ বিলিয়ন দিরহাম।

Back to top button