বড়লেখামৌলভীবাজার

বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের কমিটি গঠন: সভাপতি কামরুল, সম্পাদক স্বপন

বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এতে কামরুল ইসলামকে সভাপতি ও ফয়সাল আলম স্বপনকে সাধারণ সম্পাদক করে ৭৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটি গঠন উপলক্ষে শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে পৌরশহরের ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংগঠনের ১০ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের যুগ্ম আহবায়ক অলিউর রহমান পারভেজের সভাপতিত্বে ও সংগঠনের স্থায়ী পরিষদের সদস্য সচিব জসিম উদ্দিন জামির সঞ্চালনায় প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নিয়াজ উদ্দিন এবং বড়লেখা ব্লাড ডোনেট ক্লাবের উপদেষ্টা ষাটমা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদর উদ্দিন। অনুষ্ঠানে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল হোসেন।

মো.জাহাঙ্গীর হোসেনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কামরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও স্থায়ী পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম বাবলু, স্থায়ী কমিটির সদস্য কামরুজ্জামান শামীম, বদরুল ইসলাম বদর, নুরুল হাসান, আব্দুস সালাম, আফসান আহমদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে সংগঠনের স্থায়ী পরিষদের সদস্য প্রবাসী আফসান আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।

Back to top button
error: Alert: Content is protected !!