খেলাধুলা

আইপিএলে দল পেয়েও উচ্ছাস নেই লিটনের!

তিনি আইপিএলে দল পেয়েছেন। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) তাকে ৫০ লাখ রুপিতে কিনে নিয়েছে। সবকিছু ঠিক থাকলে সাকিব আল হাসানের সঙ্গে এবার কেকেআরের হয়ে খেলবেন লিটন দাস।

গতকাল (শুক্রবার) সন্ধ্যায় নিলামে উঠেছেন লিটন। আইপিএলে প্রথমবার দল পেয়েছেন। সেটাও আবার বাঙালিদের আপন ঠিকানা কলকাতা নাইট রাইডার্সে। কেমন লাগছে? অনুভূতি কী?

ভক্ত ও সমর্থকরা ভেবেছিলেন, লিটন দাস আনন্দে আটখানা। আসলে তা নয়। লিটন ভাবলেশহীন। শনিবার খেলা শেষে সংবাদ সম্মেলনে কথা বলতে এসে আইপিএলে প্রথমবার সুযোগ পাওয়া নিয়ে লিটন বলেন, ‘এখনও কোনো অনুভূতি নেই। এখনও সময় আছে। আগে আইপিএল আসুক, আগে যাই খেলতে, তারপর দেখা যাবে।’

এদিকে ২০২২ সালে টেস্ট ক্রিকেটে বাবর আজমের পর দ্বিতীয় সর্বাধিক রান সংগ্রহকারী এখন লিটন। সেটা কতটা ভালো লাগার? জবাবে লিটন সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সবার আগে।

তার কথা, ‘কোনো জায়গা নিলে সেটা ধরে রাখা খুব চ্যালেঞ্জিং। আমার জন্য ভালো, ভগবান আমাকে এই সুযোগটা দিয়েছে। ২০২২ আমি আমার করতে পেরেছি, কৃতজ্ঞ। চেষ্টা করব সেরাটা দিয়ে যেন তেইশের শুরু ও শেষ করতে পারি। সমালোচনা হবেই। নামের পেছনে ট্যাগ থাকলে মানুষ বাহবাও দিবে, খারাপও বলবে। এটা নিয়ে আমি চিন্তিত না। আমি অবশ্যই চেষ্টা করব জায়গা ধরে রাখার জন্য, তবে এটা অনেক কঠিন। প্রতি বছরই আপনি ওই পর্যায়ে যেতে পারবেন না। আমি নিজের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করব সফল হওয়ার।’

Back to top button
error: Alert: Content is protected !!