সুনামগঞ্জ

সুনামগঞ্জে জামায়াতের ঝটিকা মিছিল, আটক ৪

টাইমস ডেস্কঃ সুনামগঞ্জে জামায়াতের ঝটিকা মিছিল থেকে চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে উকিলপাড়া এলাকা থেকে পুলিশ এই চারজনকে আটক করে। পুলিশ জানায়, মিছিলকারীরা নাশকতার ষড়যন্ত্র করছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় বিএনপির গণমিছিল চলাকালে কাজীর পয়েন্ট এলাকা থেকে জামায়াতের একটি ঝটিকা মিছিল বের হয়। মিছিলকারীরা উকিলপাড়া এলাকায় পৌঁছালে পুলিশ ধাওয়া দেয়। এসময় মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে চার জামায়াতকর্মীকে আটক করেছে।

আটকৃতরা হলেন, ইসলামী ব্যাংকের মঙ্গলকাটা বাজারের এজেন্ট শহরতলির ছমেদনগর এলাকার আশরাফ আলীর ছেলে জুয়েল মিয়া (১৬), বিশ্বম্ভরপুর উপজেলার ডলুরা গ্রামের রমজান আলীর ছেলে স্থানীয় হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক ও ওষুধ ব্যবসায়ী আমিরুল ইসলাম (২৫), সদর উপজেলার আলমপুর গ্রামের আতাউর রহমানের ছেলে আলমপুর মসজিদের মুয়াজ্জিন মঈনুল ইসলাম (২১)এবং বিশ্বম্ভরপুর উপজেলার গুলগাঁও গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুন নুর (২২)।

জানা গেছে, তারা সকলেই একসময় ইসলামী ছাত্র শিবিরের কর্মী ছিলেন। এখন জামায়াতের সঙ্গে যুক্ত।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ জানান, পুলিশের কাছে তথ্য ছিল মিছিলকারীরা নাশকতার ষড়যন্ত্র করছে। এ কারণে পুলিশ এই চারজনকে গ্রেপ্তার করেছে।

Back to top button