বিশ্বনাথ

বিশ্বনাথে ‘ডাকাতি’ ৫ লাখ টাকার মালামাল লুট

নিউজ ডেস্ক- সিলেটের বিশ্বনাথের হিমিদপুরে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মী করে ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার হিমিদপুরে মৃত ইজার আলী মেম্বারের ছেলে ইউসুফ আলী ও মৃত ইদ্রিস আলীর ছেলে রাজন মিয়ার ঘরে ওই ডাকাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার দিকে ২৭ জনের মুখোশধারী একদল ডাকাত বাড়িতে হানা দেয়। বসতঘরের বারান্দার রুমে দরজা ভেঙে ফেলে। পরে মূল ঘরের দরজা ভেঙ্গে ১০-১৫ জন ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত-পা বেঁধে রাখে। একই সময় পাশের আরেকটি ঘরে ডাকাতি করে। ডাকাতদল ঘরে থাকা দেড় ভরি স্বর্ণালংকার, নগদ কয়েক হাজার টাকা ও স্যামসাং গ্যালাক্সি ৫টি ফোন এবং কাপড়চোপড়সহ সাড়ে তিন লাখ টাকার মালামাল লুট করে। একই সময় ওই বাড়িতে রাজন মিয়ার ঘর থেকে নগদ ৩২ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকারসহ এবং একটি স্বর্ণের আংটিসহ ৫ লাখ টাকার মালামাল ডাকাত দল লুট করে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলেও জানান ভুক্তভোগীরা।

যোগাযোগ করা হলে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান জানান, ডাকাতির ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। তবে, ভুক্তভোগী পরিবারের মধ্যে বিরোধের জের ধরে বিশৃংখল পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেন তিনি। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে বলেও জানান ওসি।

Back to top button