তথ্য ও প্রযুক্তি

মোবাইল চোর চক্রের ২০ সদস্য গ্রেফতার

ঢাকা ও নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে মোবাইল চুরির অভিযোগে ২০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছে থেকে ৬৬৪ মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন আব্দুল রাজ্জাক (৬০), মো. হাদীদ ইকবাল (৩৫), মো. মাসুদ (২৮), মো. রাশেদ ঢালী (৩১), মো. ইব্রাহীম (৩২), আরিফুর হোসেন (১৯), জাকির তালুকদার (৩৫), মো. জুয়েল (৩০), মো. রাসেল (২৯), মো. নজরুল ইসলাম (৩৯), মো. বিল্লাল হোসেন (৩০), মো. ফেরদৌস রায়হান সাগর (২৪), মো. সুলতান খান (২০), মো. সাব্বির (২০), মো. আসলাম (৫০), উজ্জ্বল (২৫), মো. বাচ্চু ঢালি (৩২), মো. সুজন (২৭), মো. সফিকুল ইসলাম (৩৫) এবং মো. জহির (২৬)।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে চোরাই ও ছিনতাই মোবাইল কেনাবেচার সঙ্গে জড়িত একটি চক্রের ওপর নজরদারি করে আসছিল র‌্যাব। এরপর গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে এই চক্রের সন্ধান পাওয়া যায়। সোমবার (১৯ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁওসহ রাজধানীর মোহাম্মদপুর, পল্লবী এবং যাত্রাবাড়ীতে একযোগে সাঁড়াশি অভিযান চালানো হয়। অভিযানে গ্রেফতার করা হয় ২০ জনকে।
এসময় তাদের কাছ থেকে ৬৬৪টি মোবাইল, ৩০৬টি মোবাইলের ব্যাটারি এবং নগদ ১০ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৬৬৪টি মোবাইল, ৩০৬টি মোবাইলের ব্যাটারি এবং নগদ ১০ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, গ্রেফতার আসামিরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাই করা মোবাইল কেনাবেচা করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

Back to top button